Friday, September 20, 2024

অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবলকে ফুলেল শুভেচ্ছায় বিদায় দিলেন ওসি 

রাজবাড়ী সদর থানার পুলিশ কনস্টেবল মোঃ আব্দুল বাকি মিয়া দীর্ঘ ৩৬ বছর ৮মাস চাকুরী করে অবসরে গিয়েছেন। তার এ অবসরে বাড়ি যাওয়ার সময় রাজবাড়ী সদর থানার ওসি শাহাদাত হোসেন এর গাড়ী বেলুন ও ফুলেল সজ্জিত করে গ্রামের বাড়ী পৌছে দেওয়া হয়।

দুপুরে অবসরপ্রাপ্ত কনস্টেবল মোঃ আব্দুল বাকি মিয়া’র বিদায় সংবর্ধনা প্রদান করা হয় সদর থানায়। এ সময় সদর থানার ওসি সহ অন্যান্য পুলিশ সদস্যরা তার অবসর জীবনের সার্বিক কল্যান কামনা করেন। পরে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের দেওয়া ক্রেস্ট বিদায়ী কনস্টেবল মোঃ আব্দুল বাকি মিয়া’র  হাতে তুলে দেন ওসি সাহাদাত হোসেন। এ সময় সদর থানার পক্ষ থেকেও তাকে উপহার সামগ্রী দেওয়া হয়।

সকলের ভালোবাসা পেয়ে বিদায়ী কনষ্টেবল মোঃ আব্দুল বাকি মিয়া আবেগ জড়িত কণ্ঠে বলেন, সকলের ভালোবাসা নিয়ে বাড়ীতে ফিরে যেতে পারছি এটা আমার  পরম পাওয়া। এ সময় তিনি পুুুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান ও সদর থানার ওসি সহ সকলের  প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

৬৯ বছর চাকরি জীবন শেষ করে ৪ঠা আগষ্ট (বুধবার) গ্রামের বাড়ী পাবনা জেলার সুজানগর থানার সাগুতা গ্রামের উদ্দেশ্যে রওনা হন। এ সময় সদর থানার ওসির গাড়িতে করে তার গ্রামের বাড়ীতে পৌছে দেওয়া হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here