Friday, September 20, 2024

গোয়ালন্দে ব্যাক্তি উদ্যোগে করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন শুরু

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় প্রযুক্তির বাহিরে থাকা সাধারন মানুষ ও দরিদ্র জনগোষ্ঠীকে ভ্যাকসিন সেবার আওতায় আনতে করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশনের ব্যবস্থা করেছেন রাজবাড়ীর তারেক আহম্মেদ দিপু।

বুধবার(১১আগস্ট)১.৩০মিনিটের দৌলতদিয়া রেলস্টেশন চত্তরে করোনা ভ্যাকসিনের ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পের বুথ ফিতা কেটে উদ্বোধন করেন দৌলতদিয়া বাজার পরিষদের সভাপতি মো. মোহন মন্ডল এবং তারেক আহম্মেদ দিপুর দিকনির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে পথচারীদের সার্জিক্যাল মাস্ক ও অনলাইনে রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পের কার্যক্রম শুরু করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি মো. তোফাজ্জেল হোসেন তপু, রাজবাড়ী ড্রাগ এসোসিয়ানের সহ সভাপতি মো. শাজাহান রাজবাড়ী মেডিকেল সেন্টারের মালিক, গোলাম মোস্তফা,, উপদেষ্টা শাহ্ আলম, ম্যানেজার মো. রমজান আলী, দৈনিক ইনকিলাবের সাংবাদিক মোজাম্মেলহক লালটু, মো,আতিয়ার রহমান প্রমুখ।

তারেক আহম্মেদ দিপু বলেন, প্রযুক্তি বাহিরে থাকা সাধারন ও দরিদ্র জনগোষ্ঠীকে টিকা নিতে উৎসাহিত করতে ফ্রি রেজিস্টেশন চালু করা হয়েছে। আজ প্রথম দিন ২ শতাধিক মানুষ এই সেবা নিয়েছে।তবে২৫ বছরের উপরে টিকা গ্রহণে আগ্রহী ব্যাক্তিকে জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নাম্বার নিয়ে আসলেই আনলাইনে মাধ্যমে ফ্রি রেজিস্ট্রেশন করে দেওয়া হচ্ছে। আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here