Thursday, April 18, 2024

অনলাইন জুয়ায় হেরে টাকার জন্য বিকাশ ব্যাবসায়ীকে হত্যা

রাজবাড়ী জার্নাল:  রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়ায় ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে শরিফ খান (৪০) নামে বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামীকে গ্রেফতার করেছে কালুখালি থানা পুলিশ ।

শুক্রবার (২৩শে ফেব্রুয়ারি) সকালে কালুখালি থানায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা ।

তিনি জানান, বিকাশ ব্যাবসায়ী শরিফ রতনদিয়া ইউনিয়নের ধানবাড়িয়া গ্রামের মৃত হাকিম খানের ছেলেকে বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার রতনদিয়া ইউনিয়নের রুপসা বাজারে গায়েবি মসজিদ মাঠে ওয়াজ থেকে ডেকে নিয়ে দা দিয়ে কুপিয়ে হত্যা করে । এ ঘটনায় নিহত শরিফ খানের স্ত্রী আছমা খাতুন বাদী হয়ে একটি এজাহার দায়ের করে। এ ঘটনায় মূল আসামী তারিকুল ইসলাম (২০) কে গ্রেফতার করা হয়েছে । সে কালুখালি থানার রুপসা এলাকার চাঁদ আলী শেখের ছেলে। তারিকুল রুপসা বাজারে চায়ের দোকান করতো । পাশাপাশি অনলাইন জুয়ায় আসক্ত ছিলো এবং বহুটাকে জুয়া খেলে হেরে গেছে। ঘটনার দিন রাতে ১১টার দিকে তারিকুল তার চাচাতো ভাইয়ের বাড়ী থেকে দা এনে শরিফ খান কে হত্যার পরিকল্পনা করে । শরিফ ছেলেকে নিয়ে রুপসা বাজারে গায়েবি মসজিদ মাঠে ওয়াজ শুনতে গেলে । তারিকুল তাকে ফোন করে বিকাশে টাকা পাঠাতে বলে এবং সেখানে গিয়ে শরিফ খানকে ডেকে এনে পূর্ব পরিকল্পিত ভাবে রুপসা সুইচ গেটের জাদুর চায়ের দোকানের সামনে ধারালো দা দিয়ে মাথায় একাধিক কোপ দিয়ে জখম করে হত্যা করে । হত্যার কাজে ব্যবহার করা দা আসামীর চাচাতো ভাইয়ের ঘর থেকে উদ্ধার করা হয়েছে । ঘটনার পর থেকেই পলাতক ছিলো তারিকুল ।

 

সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, গ্রেফতার তারিকুলের মোবাইলে ওয়ান এক্স বেট সহ ২টি অনলাইন জুয়ার এপস পাওয়া যায়। অনলাইনে জুয়ার টাকা হেরে টাকাতর জন্যই মূলত হত্যা করা হয় বিকাশ ব্যাবসায়ী শরিফ খান কে । আসামীকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি ।

সংবাদ সম্মেলনে কালুখালি থানার অফিসার ইনচার্জ ও জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here