Saturday, July 13, 2024

অপহৃত এসএসসি পরীক্ষার্থী ২৫ দিনেও উদ্ধার হয়নি

আমিরুল হক : রাজবাড়ীর বালিয়াকান্দি এসএসসি পরীক্ষার্থী অপহরণের ২৫দিন অতিবাহিত হলেও উদ্ধার হয়নি। প্রবাসে বাবা আতঙ্কে রয়েছেন আর দেশে মা মেয়েকে উদ্ধারে দ্বারে দ্বারে ঘুরছেন।

অপহৃত এসএসসি পরীক্ষার্থীর মা মঙ্গলবার দুপুরে অভিযোগ করে বলেন, তার স্বামী দীর্ঘদিন যাবৎ কুয়েতে থাকেন। তিনি ২ কন্যাকে নিয়ে বাড়ীতে থাকেন। গত ২১ এপ্রিল সন্ধ্যা ৬টার দিকে বাড়ীর পাশে ঘোরাঘুরি করছিল। এসময় বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বকশিয়াবাড়ী গ্রামের মোঃ মুকুলের ছেলে মোঃ হাসান (২০) মোটরসাইকেলে এসে জোড়পূর্বক তুলে নিয়ে যায়। মানসম্মানের ভয়ে গোপনে খোঁজাখুজি করতে থাকি। একপর্যায়ে জানতে পারি তাদের বাড়ীতেই আটকে রেখেছে। বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদেরকে অবগত করলে তারা স্থানীয় ভাবে আপোষের চেষ্টা করে কালক্ষেপন করতে থাকেন। পরে মেয়েকে নিয়ে তারা আত্নগোপন করে। পরে গত ৮ মে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করা হয়। দীর্ঘ ২৫ দিন অতিবাহিত হলেও মেয়েকে ফিরে পায়নি। আমি মেয়েকে উদ্ধারে প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছি।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও বালিয়াকান্দি থানার এসআই পল্লব কুমার সরকার বলেন, আসামী গ্রেপ্তার ও অপহৃত উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here