Monday, May 27, 2024

অসহায়দের মাঝে উত্তরণ এর মাংস বিতরণ

গোয়ালন্দ (রাজবাড়ী)প্রতিনিধি : বাংলাদেশের বৃহৎ যৌনপল্লী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পূর্বপাড়ার ১৪’শত যৌনকর্মির মাঝেব ‘উত্তরণ ফাউন্ডেশন’র উদ্যোগে ও হাবিবুর রহমান ( বিপিএম বার) (পিপিএম বার) ব্যবস্থাপনায় কোরবানীর মাংস বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুন) বিকাল পাচটায় দৌলতদিয়া রেলষ্টেশন চত্বরে যৌনপল্লীর ১৪’শত যৌনকর্মীদের মাঝে প্রত্যেককে ১ কেজি করে ১৪’শত কেজি মাংস বিতরণ করা হয়।

মাংস বিতরনের সময় রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান , অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান,গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার,সৈয়দ মোশাররফ আলী মীরশাদ, লুলুয়াল মারজান সদস্য উত্তরন ফাউন্ডেশন,অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম,সাধারন সম্পাদক মনি বেগম উত্তরণ ফাউন্ডশন গোয়ালন্দ শাখার সভাপতি মাহিয়া মাহি প্রমুখ উপস্থিত ছিলেন।

ঈদের দিনে এই কোরবানির মাংস পেয়ে আনন্দিত যৌনকর্মীরা জানান, আমরা পূর্বপাড়ায় বাসিন্দারা কখনো কোরবানির মাংস খেতে পারতামনা,পুলিশ হাবিবুর রহমান স্যারের বদৌলতে গত বছর থেকে আমরা কোরবানির মাংস পাচ্ছি,এ নিয়ে আমরা দুইবার কোরবানীর মাংস পেলাম।

মাংস বিতরণ প্রসঙ্গে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও এডিশনাল আইজিপি হাবিবুর রহমান স্যার দৌলতদিয়া যৌনপল্লীতে বসবাসরত ১৪’শত পরিবারের মাঝে এক কেজি করে কোরবানীর মাংস উপহার দিয়েছেন। গত কয়েক বছর থেকে স্যার এই পল্লীতে ঈদের কোরবানির মাংস বিতরন শুরু করেছেন। সমাজের বিত্তবান মানুষদের ও এভাবে এগিয়ে আসা উচিত।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here