Monday, December 4, 2023

অস্ত্র-গুলি সহ র‍্যাবের হাতে গ্রেফতার রাজবাড়ীর মাসুদ

রাজবাড়ী জার্নাল নিউজ ডেস্কঃ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়াল নগর এলাকায় অভিযান চালিয়ে হত্যা, অস্ত্র ও মাদকসহ ৫ মামলার আসামি মাসুদ রানা ওরফে ফেন্সি মাসুদ ওরফে গুলি মাসুদকে (৪০) গ্রেপ্তার করেছে ফরিদপুর র‌্যাব-৮। এ বিষয়ে রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করেছে ফরিদপুর র‍্যাব -৮ ।

সোমবার (২৭ মার্চ) সকালে নিজ বাড়ি থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার কে এম শাইখ আকতার।

গ্রেপ্তারের সময় মাসুদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড এ্যামোনেশন, একটি চাকু ও দুইটি সিমকার্ড ও একটি মোবাইল জব্দ করা হয়।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সহকারি পুলিশ সুপার মো. নাজমুল হকের নেতৃত্বে তাদের একটি দল অভিযান পরিচালনা করে। আগে থেকেই র‌্যাব-৮’র গোয়েন্দা সদস্যরা গ্রেপ্তারকৃত গুলি মাসুদের ওপর নজর রাখছিল।

তিনি আরোও জানান, চাঞ্চল্যকর কাউসার হত্যা মামলারও প্রধান আসামী এই ̧ মাসুদ ওরফে ফেন্সি মাসুদ । সে স্বাভাবিক  আইন শৃংখলা পরিস্থিতি বজায় রাখার জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছিল এবং জনমনে তাকে নিয়ে আতঙ্ক বিরাজ করছিল। তার উপর র‍্যাবের গোয়েন্দা কার্যক্রম চলমান ছিল।

সোমবার (২৭ মার্চ) সকালের অভিযানে বিদেশী পিস্তল, ম্যাগাজিন গুলি ও চাকুসহ তাকে গ্রেপ্তার করা হয়। মাসুদের নামে হত্যা, অস্ত্র, মাদকসহ চারটি মামলা রয়েছে বলেও জানান তিনি ।”

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here