Sunday, May 19, 2024

আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

এস,এম রাহাত হোসেন ফারুক: বিএনপি জামায়াতের অগ্নিসংযোগ,নৈরাজ্য সৃষ্টি ও সহিংসতা প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ।

(৩০ জুলাই) রবিবার বিকালে উপজেলা আওয়ামীলীগ, ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগ শ্রমিক লীগসহ আওয়ামী লীগের সাতটি ইউনিয়নের নেতাকর্মিদের অংশগ্রহণে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌরঙ্গী মড়ে এসে সকলে সমবেত হন।

পরে উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ,জামালপুর ইউপি চেয়ারম্যান একে এম ফরিদ হোসেন বাবু,সাবেক জেলা পরিষদ সদস্য আব্দুস সাত্তার খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, বহরপুর ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চলনা করেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ হারুন আলোচনায় বক্তরা বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামীলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মিদের ঐক্যবদ্ধ হয়ে বিএনপির অগ্নিসংযোগ, নৈরাজ্য সৃষ্টি ও সহিংসতা রোধে প্রতিরোধ ও প্রতিহত করার আহব্বান জানান।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here