Tuesday, February 27, 2024

আগুনে পুড়ে মারা গেলো চার গরু

বিশেষ প্রতিনিধি গোয়ালন্দ (রাজবাড়ী)প্রতিনিধিঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দুদু খান পাড়া গোয়াল ঘরে বিদ্যুৎ এর শর্ট সার্কিট থেকে আগুন লেগে ৪টি গর পুড়ে মারা গেছে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) ভোর সারে চারটার দিকে উপজেলার উজানচর ইউনিয়নের দুদু খান পাড়া গ্রামের আসলাম শেখের গোয়াল ঘরে এ ঘটনা ঘটে। এতে সর্বস্বান্ত হয়ে গেছেন হতদরিদ্র আসলাম শেখ (৫০)।

ক্ষতিগ্রস্ত আসলাম শেখ জানান, প্রতিদিন তিনি তার গোয়াল ঘরে গরু রেখে সামনের দরজা তালা মেরে রাখেন । মঙ্গলবার সন্ধ্যায়ও তিনি গোয়াল ঘরে গরু রেখে ঘুমাতে যান কিন্তু ভোর রাতে গরুর গোঙানির শব্দে তার ঘুম ভেঙে যায়। অবুঝ প্রাণী গরু গুলোর আর্ত চিৎকারে ঘুম থেকে উঠে দেখেন গোয়াল ঘরে দাউ দাউ করে আগুন জ্বলছে। এসময় তার চিৎকারে আশে পাশের মানুষ এগিয়ে এসে পানি ও বালু দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।
কিন্তু কোন ভাবেই তারা ঘরের মধ্যে প্রবেশ করতে না পারার কারণে গোয়াল ঘরটি সম্পূর্ণ পুড়ে যায়। সেইসেঙ্গ আগুনে পুড়ে মারা যায় ৩টি গাভী ও একটি বাচ্চা । এর মধ্যে একটি গাভীর পেটে বাচ্চা ছিল।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ চুন্নু মীর মালত জানান, আগুনে তার ৪টি গরু পুড়ে মারা গিয়ে প্রায় ৩ লক্ষ টাকার বেশি আর্থিক ক্ষতি হয়েছে। এতে তিনি সর্বস্বান্ত হয়ে গেছেন। তার বড় ক্ষতি হয়ে গেলো বলেও তিনি জানান।

 

Rj/srj/gg

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here