Monday, May 27, 2024

আঞ্জুমান- ই- কাদেরিয়া দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক, পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মোজাম্মেল হক লালটু, গোয়ালন্দ( রাজবাড়ী) : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া আঞ্জুমান- ই- কাদেরিয়া মাদ্রাসাতু সাবি- ইল- হাসান দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কতিক প্রতিযোগিতা ২০২৩ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৪ ফেব্রুয়ারি বেলা ১২ টার সময় আঞ্জুমান-ই- কাদেরিয়া মাদ্রাসাতু সাবি- ইল- হাসান দাখিল মাদ্রাসার সবুজ মাঠ চত্তরে আঞ্জুমান কাদেরিয়া দাখিল মাদ্রাসার আয়োজনে বার্ষিক ক্রীড়া ও সাংস্কতিক প্রতিযোগিতায় যে সকল প্রতিযোগি ১ম,২য় ও৩য় হয়েছেন তাদের মধ্যে পুরস্কার বিতরণী শেষে যে সকল শিক্ষার্থীরা দাখিল ২০২১ং জিপি এ৫ পেয়েছে তাদেরকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে এবং হুজুর পাকের পক্ষ থেকে মাদ্রাসার সকল শিক্ষকদের একটি করে ট্রভেল ব্যাগ দেওয়া হয়েছে।

আঞ্জুমান-ই- কাদেরিয়া মাদ্রাসাতু সাবি- ইল- হাসান দাখিল মাদ্রাসার সভাপতি সৈয়দ মুজতাবা কাদের এর সভাপতিত্বে আঞ্জুমান-ই- কাদেরিয়া দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, মঞ্চে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মোস্তফা মুন্সী, উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. জাকির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আ. রহমান, আঞ্জুমান-ই- কাদেরিয়া সভাপতি মো. মুক্তার হোসেন বেপারী, আঞ্জুমান- ই- কাদেরিয়া সহকারি শিক্ষকও জাতীয় শিক্ষা সপ্তাহ২০২২ই ং এ নির্বাচিত শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক মাওলানা মো. রুকুনউদ্দিন প্রমুখ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here