Tuesday, February 27, 2024

আর্থিক সাহায্যের চেক বিতরন করলেন এমপি কাজী কেরামত আলী

রাজবাড়ী জার্নাল নিউজ ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ত্রান ও কল্যান তহবিল থেকে আর্থিক সাহায্যের চেক বিতরণ করা হয়েছে । রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মঙ্গলবার (২৮ মার্চ) বেলা সারে বারোটায় জেলা প্রশাসক আবুকায়সার খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপকার ভোগীদের কাছে চেক হস্তান্তর করেন রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী। এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব ,উপকারভোগী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন ।

এ সময় ৩৪ জন কে প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল থেকে ১৮ লাখ টাকার চেক বিতরণ করা হয় । পরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় । মোনাজাত পরিচালনা করেন এমপি কাজী কেরামত আলীর পিএস এনায়েতুল্লাহ হাসনাত রওশন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি কাজী কেরামত আলী বলেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন ভাবে মানুষকে সহায়তা করে থাকে। বিশেষ করে যারা জটিল রোগে আক্রান্ত ,তাদের আবেদনের প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল থেকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়। এবার আমি ৫৩ জনের আবেদন পেয়ে মন্ত্রনালয়ে জমা দিয়েছিলাম ,সেখান থেকে ৩৪ জনকে আজকে আর্থিক সহযোগীতা প্রদান করা হচ্ছে । আমাদের উদ্দেশ্যে মানুষের পাশে দাঁড়ানো । তাই অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আমার নিজের ভালো লাগছে । আপনারা সবাই মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন ,তিনি যেন ভালো থাকেন ,সুস্থ্য থাকেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here