Monday, March 4, 2024

আলীপুরের ইন্দ্রনারায়নপুরে কাজী কেরামত আলীর নির্বাচনী প্রচারনা সভা

রাজবাড়ী জার্নালঃ নৌকায় ভোট না দিলে অন্য কোন সরকার ক্ষমতায় এলে শিক্ষা বৃত্তি ,বয়স্ক ভাতা, বিধভা ভাতা, মুক্তিযুদ্ধা ভাতা, প্রতিবন্ধি ভাতা সহ সব ধরনের ভাতা বন্ধ হয়ে যাবে বলে মন্তব্য করেছেন রাজবাড়ী -১ আসনের এমপি নৌকার প্রার্থী আলহাজ্ব কাজী কেরামত আলী।

২১শে ডিসেম্বর সন্ধায় রাজবাড়ী সদর উপজেলার আলীপুরের ইন্দ্রনারায়নপুরে কাজী কেরামত আলীর নির্বাচনী প্রচারনা সভায় এ সব কথা বলেন আলহাজ্ব কাজী কেরামত আলী।

তিনি বলেন আমি এমপি থাকাকালীন রাজবাড়ীর এলাকার মানুষের কি কি উন্নয়নমূলক কাজ করেছি তা আপনারা জানেন। আগামী নির্বাচনে যারা নতুন ভোটার রয়েছেন তারাও নৌকায় ভোট দিবেন এবং সবাইকে উদ্দেশ্য করে তিনি বলেন, আবার ক্ষমতায় এলে আপনাদের জীবনমানের উন্নয়নে আমি কাজ করে যাবো।

এস এম রিয়াজুল করীমের সঞ্চালনায় এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা কৃষক লীগের আহ্বায়ক আবু বকর সিদ্দিক, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রমুখ।

ইন্দ্রনাথপুর গ্রামের আপেল খান, ইয়াসিন পাটোয়ারী, মোঃ নাসিম সেখ ও দবির মন্ডলের আয়োজনে ইন্দ্রনয়নপুর সিদ্দিকের দোকান প্রাঙ্গনে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় এলাকার স্থানীয় যুব সমাজ, বয়স্ক মহিলা পুরুষ ও বিভিন্ন সরকারি উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here