Monday, March 4, 2024

আলোচিত ছাত্রলীগ নেতা সবুজ হত্যা মামলার আসামী অস্ত্রসহ গ্রেফতার

রাজবাড়ী জার্নাল ডেস্কঃ

রাজবাড়ীতে চাঞ্চল্যকর ছাত্রলীগ নেতা সবুজ হত্যা মামলার আসামী মো.রেজাউল সরদার (৩৮) কে গ্রেফতারের পর হত্যায় ব্যাবহার করা একটি নাইন এমএম উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতার রেজাউল সরদার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বাহেরচর দৌলতদিয়া সাত্তার মেম্বার পাড়ার মৃত কেরামত সরদারের ছেলে।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান । তিনি জানান, ১৮ ডিসেম্বর রাতে তাকে গোয়ালন্দ থেকে গ্রেফতার করা হয়। পরদিন আসামিকে আদালতে প্রেরণ করে রিমান্ডের আবেদন করা হয়।

আদালত আসামিকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বৃহস্পতিবার আসামীকে জিজ্ঞাসাবাদে দেওয়া তথ্যের ভিত্তিতে দৌলতদিয়া ইউনিয়নের অবস্থিত আসামির নিজ বাড়ি থেকে খড়ের পালা থেকে রেজাউল সরদার নিজের হাত দিয়ে একটি নাইন এমএম পিস্তল বের করে দেয়। আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে গোয়ালন্দ ঘাট থানায় পৃথক আরেকটি মামলা দায়ের করা হয়েছে। ‘

গত ২৩ এপ্রিল রাত সোয়া ১০টার দিকে রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সুমন সবুজ (৩০) কে বাড়িতে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ২৫শে এপ্রিল সবুজের বাবা শামসুল আলম বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। রাজবাড়ী সদর থানার মামলা নং-৫৩ ।

ছাত্রলীগ নেতা সবুজ হত্যাকান্ড রাজবাড়ীতে চাঞ্চল্যের সৃষ্টি করে। স্থবির ছিলো সদর উপজেলার বরাট ইউনিয়নের মানুষের কর্মচাঞ্চল্য । রাজবাড়ীর আলোচিত ঘটনা ছিলো এ হত্যা কান্ড।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কামরুজ্জামান শিকদার বলেন, সবুজ হত্যা মামলায় ৩০-৩৪ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করার পর মোট ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে । গত ৬ডিসেম্বর গোপালবাড়ীর মোঃ শহিদুল ইসলাম ওরফে সাইফুল কে গ্রেফতারের পর তার দেওয়া তথ্য মতে তার হেফাজতে থাকা একটি ওয়ান শুট্যার গান উদ্ধার করা হয়। রেজাউল সরদারকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্য মতে তার হেফাজতে থাকা একটি নাইন এমএম উদ্ধার করা হয়েছে ।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here