Saturday, May 25, 2024

আসছে গীতিকার মাহমুদ মুরাদের মিউজিক ভিডিও প্রেম শিকারি

উজ্জল হোসেন, পাংশা: অত্যন্ত মেধাবী ও গুণী ব্যক্তিত্ব বর্তমান তরুণ প্রজন্মের প্রতিশ্রুতিশীল গীতিকার মাহমুদ মুরাদের রচনায় বর্তমান প্রজন্মের আলোচিত শিল্পী আকাশ মাহমুদের কন্ঠে কাঙাল মিউজিক ইউটিউব চ্যানেলে মুক্তি পেতে যাচ্ছে ”প্রেম শিকারি”। প্রতিবেদকের সাথে আলাপকালে গীতিকার মাহমুদ মুরাদ বলেন, বিভিন্ন টিভি চ্যানেল বেতার,ও নাটকের মধ্যে তার রচনায় প্রায় শতাধিক গান প্রচারিত হয়েছে।

তিনি বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত গীতিকার। মাহমুদ মুরাদ রচিত গানে কন্ঠ দিয়েছেন প্রখ্যাত কণ্ঠশিল্পী সুবীর নন্দী, তপন চৌধুরী, রফিকুল ইসলামসহ বর্তমান প্রজন্মের রিঙ্কু, শফি মন্ডল, আকাশ মাহমুদসহ আরো অনেক নামিদামি শিল্পী। অত্যন্ত নম্র, ভদ্র ও মেধাবী গীতিকার মাহমুদ মুরাদ আরো ভালো ভালো গান রচনার মাধ্যমে সংগীত প্রেমীদের হৃদয়ে স্থান করে নিতে পারবেন বলে বেশ কয়েকজন শিল্পীর সাথে কথা বলে জানা যায়।

উল্লেখ্য যে মাহমুদ মুরাদের রচনায় লায়লার কন্ঠে ‘অন্তরেতে দাগ লাগাইয়া’ গানটি ২০২২ সালে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে এবং ইউটিউবে ৫ কোটিরও বেশি ভিউয়ার্স হয়, এ কারনে বিসিআরএ নামক সংগঠন ২০২২ সালে মাহমুদ মুরাদকে শ্রেষ্ঠ গীতিকার হিসেবে পুরস্কার প্রদান করেন। তিনি হবিগঞ্জের জেলা প্রশাসক ছিলেন, বর্তমানে বিদ্যুৎ খনিজ ও জ্বালানি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন ।

তিনি রাজবাড়ী জেলার পাংশা উপজেলার ঐতিহ্যবাহী খান পরিবারের কৃতি সন্তান। রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম খান মো. আব্দুল হাই এর দ্বিতীয় সন্তান।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here