Monday, May 27, 2024

আ.লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা : রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপি আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার(১২ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে চরঝিকুড়ী উচ্চ বালিকা বিদ্যালয়ের মাঠে আওয়ামী লীগের কর্মী সমাবেশের আয়োজন করা হয়েছে।

সমাবেশে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মো.ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী যুব লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, মাছপাড়া ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আ.লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুরো, হাবাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আল-মামুন খান,
বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সজিব হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাবাসপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল আলিম মন্ডল।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মনোনয়নের ব্যাপরে নেতৃবৃন্দ বলেন, আমরা শতভাগ আশাবাদী আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসন থেকে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি আবারও দলীয় মনোনয়ন পাবেন। বিপুল ভোটে নৌকা প্রতীক জয়যুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাজবাড়ী-২ আসন উপহার দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তারা।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here