Sunday, May 19, 2024

ইসলামপুর ইউনিয়নে ২৩৫০টি দুস্থ পরিবারের মধ‍্যে চাল বিতরণ

মোঃ ইমদাদুল হক রানা : পবিত্র ঈদ উল আযাহা উপলক্ষ্যে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ১নং ইসলামপুর ইউনিয়নের ২৩৫০টি পরিবারের মাঝে ভিজিডি প্রকল্পের আওতায় বিনামূল্যে চাল বিতরণ কার্যক্রমের শুভ উদ্ধোধন করা হয়েছে।

সোমবার (২৬জুন) সকালে ১নং ইসলামপুর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চাল বিতরণ কার্যক্রমের শুভ উদ্ধোধন করেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহমেদ আলী মাস্টার। এসময় প্রত্যেক পরিবারকে ভিজিডি প্রকল্পের আওতায় ১০ কেজি করে চাল তুলে দেয়া হয়। ইসলামপুর ইউনিয়ন পরিষদ প‍্যানেল চেয়ারম্যান ও ৯ নং ওয়ার্ড সদস‍্য কাজী শহিদুল ইসলাম সাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওয়ার্ড সদস‍্য মোঃ মজিবর রহমান, মোঃ মোহন রায়হান, মোঃ তোফাজ্জল হোসেন, মোহন মল্লিক, সোহরাব হোসেন, হাতেম আলী, মোঃ কবির হোসেন, মোছাঃ ফাহিমা খাতুন, মোছাঃ নাজমা বেগম ও সেলিনা খাতুন প্রমুখ।

চেয়ারম্যান বলেন, আমরা এবারে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে অস্বচ্ছল পরিবারের জন‍্য বরাদ্দ পেয়েছি ২৩৫০টি পরিবারের ১০ কেজি করে চাল। সর্বমোট ২৩ হাজার ৫ শত কেজি। দুইদিন সকাল থেকে বিকাল ৪ টা পর্যন্ত এই চাল বিতরণ করা হয়। বিতরণের আগে প্রতিটি ওয়ার্ড সদস‍্য ও সংরক্ষিত মহিলা সদস‍্যদের নিয়ে সমন্বয় মিটিং করে প্রতিটি ওয়ার্ডের প্রকৃত প্রাপ্তদের হাতে শ্লিপ পৌছানো হয়। গত ঈদুল ফিতরে শ্লিপের বাইরে আমি আমার নিজস্ব ভাবে বাজার থেকে ৪০ বস্তা চাল ক্রয় করে আনুমানিক ৪শত মানুষের মাঝে বিতরণ করেছি। এবারেও শ্লিপ বিহিন অনেকেই এসেছে। আমি আশা করছি তাদেরকে খালি হাতে ফেরাব না। আমি জনতার সেবক। যাতে করে আমি মানুষের সেবা দিতে পারি আমার জন‍্য দোয়া করবেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here