Monday, March 4, 2024

ঈদের ছুটিতে ঢাকা ছেড়ে আসা যাত্রীদের হয়রানি করলে কঠোর ব্যবস্থা: পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে রাজবাড়ী জেলার আইন-শৃঙ্খলা, সড়ক, রেলপথ ও নৌ-পথের নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে ।

রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান এর সভাপতিত্বে ২১ জুন (বুধবার) পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভায় এ কথা জানান পুলিশ সুপার।

সভায় উপস্থিত ছিলেন রাজবাড়ী অতিঃ পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন (প্রশাঃ ও অর্থ) , অতিঃ পুলিশ সুপার রেজাউল করিম (ক্রাইম এন্ড অপস্), ডিআইও-১, বিআইডব্লিওটিএ, বিআইডব্লিউটিসি প্রতিনিধি, রাজবাড়ী জেলা বাস মালিক গ্রুপের নেতৃবৃন্দ, ট্রাক-কাভার্ড ভ্যান সমিতির নেতৃবৃন্দ, পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ, অফিসার ইনচার্জ রাজবাড়ী সদর থানা, গোয়ালন্দঘাট থানা, আহলাদীপুর হাইওয়ে থানা, গান্ধীমারা হাইওয়ে থানা, দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ি, রেলওয়ে থানা, ট্রাফিক ইন্সপেক্টর তারক চন্দ্র পাল, রাজবাড়ী সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সভায় ঈদ উদযাপনকালীন সময়ে সড়ক, রেলপথ ও নৌ-পথের নিরাপত্তাসহ সার্বিক নিরাপত্তা পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়। আলোচনায় লঞ্চ, ফেরিতে পারাপারের সময় যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করা হবে মর্মে লঞ্চ মালিক ও ফেরি কর্তৃপক্ষ নিশ্চয়তা দেন। তাছাড়া সার্বক্ষণিক নৌ পুলিশ, গোয়ালন্দঘাট থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ সার্বক্ষণিক নজরদারি রাখবে। বাস মালিকরা সরকার নির্ধারিত ভাড়ার বেশি ভাড়া নেয়া হবেনা বলে জানান।

পুলিশ সুপার সবাইকে নিজ নিজ অবস্থান থেকে আইনের মধ্যে থেকে দায়িত্ব পালনের আহবান জানান। তাছাড়া গরুবাহী ট্রাক সুনির্দিষ্ট কারণ ছাড়া থামানো যাবেনা, কেউ কোন অবস্থাতেই ঈদকে পুঁজি করে কোন প্রকার চাঁদাবাজি বা ভাড়া বেশি নিতে পারবেনা। তিনি আইন অমান্যকারীর বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ার করেন। যে কোন প্রয়োজনে জেলা পুলিশ রাজবাড়ীর সহযোগিতা নেওয়ার জন্য সবাইকে আহবান জানান। সকলের প্রচেষ্টায় পবিত্র ঈদ-উল-আযহা নিরাপদে ও উৎসব-উদ্দীপনার মধ্যে পালিত হবে বলে আশা প্রকাশ করেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here