Wednesday, April 17, 2024

ঈদ উপলক্ষে ট্রেনের সাথে সাথে অতিরিক্ত বগির ব্যবস্থা করা হয়েছে – রেলপথ মন্ত্রী জিল্লুল হাকিম

এস,এম রাহাত হোসেন ফারুক:  ঈদ উপলক্ষে ট্রেনের সাথে সাথে অতিরিক্ত বগির ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা  জিল্লুল হাকিম ।

রেলপথ মন্ত্রী জিল্লুল হাকিম বলেন, মানুষ হত্যা করে রাজনৈতিক ফায়দা লুটা যায় না।টাকার বিনিময়ে রেল কেটে ক্ষমতায় যাওয়া যায় না। ক্ষমতায় যেতে হলে মানুষ কে সম্পৃক্ত করতে হবে।

সোমবার (১৮ মার্চ)দুপুর ৩ টায় রাজবাড়ীর বালিয়াকান্দিতে স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো: জিল্লুল হাকিম (এমপি)।

রেলপথ মন্ত্রী বলেন, গত কাল রেলের ৯ টি বগি লাইন চ্যুত হইছে। যে ব্যক্তি ফিস প্লেট খুলতেছিলো তাকে ধাওয়া দিলে ব্যাগ ফেলে পালিয়ে গেছে। তার আইডি কার্ড সহ কাগজ পত্র পাওয়া গেছে। সে মুলত কিছু টাকার বিনিময়ে এই কাজ করছে। আগুন সন্ত্রাসী বিএনপি ও বিএনপি সমর্থনকারী জামাত এই কাজ গুলো করে।এগুলো করে তারা জনসমর্থন পাচ্ছে না। বরং আস্তে আস্তে জনগণ থেকে দূরে সরে গেছে।তারা জানে মানুষ তাদের ভোট দেবে না সে জন্যই এই সব অপকর্ম করছে।রাজনীতি করার পথ দেশকে ভালো বাসতে হবে।

তিনি বলেন, ঈদ উপলক্ষে ট্রেনের সাথে সাথে অতিরিক্ত বগির ব্যবস্থা করা হয়েছে। সীমিত সামর্থের মধ্যে অধিকাংশ যাত্রী বহন করা যায় সে ব্যাপারে আমরা পদক্ষেপ নিয়েছি।

তিনি আরও বলেন, টিকিট ছাড়ার ২/৩ ঘন্টার মধ্যে সমস্ত টিকিট শেষ হয়ে যায়। কোন কোন নাম্বার থেকে টিকিট কেনা হয় প্রত্যেক দিন তার তালিকা নেওয়া হচ্ছে। এর সাথে সাথে কাউন্টার থেকে টিকিট দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

এসময় বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: আবুল কালাম আজাদ,কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান টিটু চৌধুরী,
উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান মোল্লা,সহ-সভাপতি এ কে এম ফরিদ হোসেন বাবু,সহকারী কমিশনার ভূমি হাসিবুল হাসান,থানা অফিসার ইনর্চাজ আলমগীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here