Thursday, April 18, 2024

এসএসসি পরীক্ষার্থীর প্রবেশপত্র নিয়ে কলেজ ছাত্রের চম্পট ও নকলের দায়ে বহিস্কার ২

এস,এম রাহাত হোসেন ফারুক: রাজবাড়ীর বালিয়াকান্দিতে এসএসসি পরীক্ষার্থীর প্রবেশপত্র নিয়ে এক কলেজ ছাত্র চম্পট দেয়। অপরদিকে নকল করায় পাংশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও মাছপাড়া বিদ্যালয় কেন্দ্রে ২জনকে বহিস্কার করা হয়েছে।

বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম বলেন, রবিবার সকালে নারুয়া লিয়াকত আলী স্মৃতি স্কুলের পরীক্ষার্থী সিঁথি আক্তার বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিতে আসে। এসময় কেন্দ্রের সামনে থেকে নারুয়া লিয়াকত আলী স্মৃতি স্কুল এন্ড কলেজের প্রথম বর্ষের ছাত্র রাসেল পরীক্ষার্থীর প্রবেশপত্র নিয়ে চলে যায়।

ওই ছাত্রীর পরীক্ষার ব্যবস্থা করার এক ঘন্টা পরে প্রবেশপত্র উদ্ধার করা হয়। এ বিষয়ে ছাত্রীর অভিভাবকরা কোন মামলা করতে রাজি না হওয়ায় কলেজ ছাত্রের ও অভিভাবকদের ডাকা হয়েছে। পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপরদিকে জেলার পাংশায় গণিত পরীক্ষায় নকলসহ ২ পরীক্ষার্থীকে হাতেনাথে পাওয়া যায়।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী বলেন, রবিবার পাংশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কাজী আব্দুল মাজেদ একাডেমি ভেন্যুতে গণিত পরীক্ষায় নকলসহ এক পরীক্ষার্থীকে হাতেনাথে পাওয়া যায়। এ ঘটনায় ২ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে এবং কক্ষ পরিদর্শককে প্রত্যাহার করা হয়েছে ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here