Sunday, May 19, 2024

এসএসসি ২০০২ ব্যাচের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবদিয়ায় অবস্থিত আলহাজ্ব আব্দুল করিম উচ্চবিদ্যালয়ের ২০০২ সালের এস এস সি ব্যাচের ১ম ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে ।

১লা জুলাই ভবদিয়ায় ডা.আবুল হোসেন ট্রাস্ট-এ ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক ও ২০০২ সালের এসএসসি ব্যাচের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন ।

বহুদিন পর এক সাথে হতে পেরে ছাত্র-ছাত্রীরা আবেগাপ্লুত হন ও একে অপরের সাথে কুশল বিনিময় করেন । এস এস সি ব্যাচের ১ম ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানটি জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়। প্রবেশ অব্যার্থনা , পরিচিতি পর্ব, ক্রিকেট-ফুটবল খেলা, বাস্কেট বল, বাচ্চাদের বিস্কুট দৌড় , একসাথে দুপুরের খাবার , ও বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান ও শুভেচ্ছা পুরষ্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্তি হয় ।

এ সময় , বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে মোঃ আব্দুর রাজ্জাক, মোঃ কোরবান আলী, শচীন্দ্রনাথ বালা রাজিব ও ২০০২ সালের এসএসসি ব্যাচের মোঃ মিজান শেখ ,মোঃ শফিকুল ইসলাম, মো: সাইফুল ইসলাম, মো: আবুল কাশেম, মো: আবু সালে‌‌ কিলন, মো: ফারুক হোসেন, মোঃ গোলাম ইয়াসিন শুভ, মোঃ ওমর ফারুক, মো: আব্দুর রাজ্জাক (শিপলু ) সহ আরো অনেকে উপস্থিত ছিলেন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here