Saturday, July 27, 2024

ওসি’র পরিচয়ে টাকা দাবী

রাজবাড়ী জার্নাল ডেস্ক : রাজবাড়ীর বালিয়াকান্দি থানার ওসির পরিচয়ে ফোন করে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা দাবি করছে একটি প্রতারক চক্র ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে এমন ঘটনা উল্লেখ করে বালিয়াকান্দি থানার ফেসবুক আইডিতে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন বালিয়াকান্দি থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান।

তিনি উল্লেখ করেন, ‘কতিপয় অসাধু চক্র ওসি বালিয়াকান্দি পরিচয় ব্যবহার করে বিভিন্ন সাধারণ জনগণের নিকট টাকা দাবি করছে।

ইতোমধ্যেই কয়েকজন আমাকে ফোন দিয়ে জানতে চেয়েছেন। সকলকেই সতর্ক থাকার জন্য অনুরোধ করছি। এই ধরণের প্রতারণা থেকে দূরে থাকুন। ওসি বালিয়াকান্দি, রাজবাড়ী।

বালিয়াকান্দি উপজেলার নলিয়া গ্রাম খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা ভুক্তভোগী জগৎ জ্যোতি বিশ্বাস জানান, একটি নাম্বার থেকে ওসি পরিচয়ে আমাকে ফোন করে বলেন, আপনার নাম্বারে ভুল করে আমার ১৬ হাজার (ষোল হাজার) টাকা চলে গেছে। আপনি টাকাটা দ্রুত দিয়ে দেন। আমি সময় অতিবাহিত করতে থাকলে ওসি পরিচয়দানকারী ব্যক্তি তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরে ফোন কেটে দিয়ে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামানকে ফোন করে বিষয়টি জানাই।

এ বিষয়ে বালিয়াকান্দি থানার ওসি মো. আসাদুজ্জামান বলেন, কয়েকজন ব্যক্তি মৌখিকভাবে ঘটনাটি জানিয়েছে। একটি প্রতারক চক্র টাকা হাতিয়ে নিতে অভিনব কৌশল অবলম্বন করেছেন। বিষয়টি নিয়ে কাজ করছেন বলেও জানান ওসি ।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here