Saturday, July 13, 2024

কালুখালিতে জিহাদ হত্যার রহস্য উদঘাটন করলো পিবিআই

ডেস্ক নিউজঃ  রাজবাড়ীর কালুখালিতে ক্লুলেস জিহাদ হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পিবিআই পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ফরিদপুর ইউনিটের তদন্ত দল ।

১০ জুলাই (বুধবার) পিবিআই পুলিশের ফরিদপুর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পিবিআই ফরিদপুরের পুলিশ সুপার মো. রবিউল ইসলাম।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. রবিউল ইসলাম জানান, ফরিদপুরের কোতয়ালী থানা এলাকার চর নশিপুর গ্রামের জসিম শেখের কিশোর পুত্র জিহাদ (১৪) এর মৃতদেহ ২০২২ সালে রাজবাড়ী জেলার কালুখালী থানার গঙ্গানন্দপুর ঈদগাহ মাঠ এলাকা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জিহাদের দাদা আব্দুল লতিফ সেখ বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলাটি রাজবাড়ী জেলা পুলিশ তদন্ত করে উদঘাটন করতে না পেরে ওই বছরের শেষ দিকে হেডকোয়ার্টারের মাধ্যমে পিবিআই ফরিদপুরের ওপর তদন্তভার দেয়া হয়। পিবিআই ফরিদপুরের পরিদর্শক মো. জালাল উদ্দিনের নেতৃত্বে তদন্তে ওই কিশোরকে বলাৎকার পুর্বক হত্যা করা হয়েছে বলে নিশ্চিত হয় তদন্ত দল।

পরে তদন্ত দল বিশেষ দক্ষতার সাথে বলাৎকারকারী কিশোর শাকিলের ডিএনএ নমুনা সংগ্রহ করে ফরেনসিক শাখায় পরীক্ষা করে মিল পাওয়া যায়। এতে তদন্তদল ওই কিশোরকে বলাৎকার করে হত্যা করা হয়েছে বলে শতভাগ নিশ্চিত হন।

তিনি আরও জানান, ওই কিশোর হত্যাকান্ডের ২০২৩ সালে আরো এক কিশোরকে বলাৎকার করে হত্যা চেষ্টাকালে আটক হয়ে বর্তমানে গাজীপুরের শিশু কিশোর সংশোধনাগারে রয়েছে।

সংবাদ সম্মেলনে তদন্ত কর্মকর্তা, পুলিশ পরিদর্শক মো. জালাল উদ্দিন উপস্থিত ছিলেন।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here