Saturday, July 13, 2024

কৃষি অফিসারের জাতীয় শুদ্ধাচার পুরস্কার লাভ

এস,এম ফারুক : সুখী সমৃদ্ধ সোনার বাংলা” গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততা,উদ্ভাবন,তথ্য বাতায়ন ও সোস্যাল মিডিয়ার ব্যবহার, অভিযোগ প্রতিকারে সহযোগিতাসহ জাতীয় শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সুচকে সন্তোষজনক লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতিসরুপ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা কৃষি অফিসার মোঃ রফিকুল ইসলামকে উপজেলা পর্যায়ে জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২৩-২৪ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার ফরিদপুর প্রশিক্ষণ ইনস্টিটিউটে অঞ্চলের কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোঃ হারুন অর রশিদ এ শুদ্ধাচার পুরস্কার প্রদান করেন। এসময় শরীয়তপুর, ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর, গোপালগঞ্জ ৫ জেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক, জেলা প্রশিক্ষণ অফিসার, উপজেলার সকল উপজেলা কৃষি অফিসারগণ, বাংলাদেশ কৃষি গবেষণার কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ ধান গবেষণা সহ বিভিন্ন কৃষির সাথে সম্পর্কিত প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বালিয়াকান্দি উপজেলা কৃষি অফিসার মোঃ রফিকুল ইসলাম বলেন, আসলে যে কোন পুরস্কার প্রাপ্তি কাজের প্রতি আগ্রহ বাড়িয়ে দেয়। এ পুরস্কার আমার আগামী দিনের কাজকে আরো গতিশীল করবে। সকলের সহযোগিতা কামনা করি।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here