Monday, June 24, 2024

গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত‍্যা

আমিরুল হক: রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুরের নারায়নপুর গ্রামে গলায় ফাঁস দিয়ে মৃদুল মোল্লা (২৮) নামের এক যুবক আত্মহত‍্যা করেছে বলে জানা গেছে । মৃত মৃদুল মোল্লা ইসলামপুরের নারায়নপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস মোল্লার ছেলে।

মঙ্গলবার (১১ মার্চ) জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের নারায়পুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস মোল্লার ছেলে মৃদুল মোল্লা তার নিজ শয়ন কক্ষের বাঁশের আড়ার সাথে পাটের রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত‍্যা করেছে বলে জানা গেছে।

পরিবার সূত্রে জানা যায়, নিহত যুবক মৃদুল মোল্লা দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। দরিদ্র হওয়ায় ভালো কোন চিকিৎসা করাতে না পারলেও কবিরাজি চিকিৎসা চলছিল। মাঝে মধ‍্যে একটু স্বাভাবিক থাকলেও অনেক সময় ভারসাম‍্যহীন অবস্থায় চলাচল করতো।
মঙ্গলবার বিকালে পরিবারের অন‍্যান‍্য সদস‍্যরা পাশের বাড়ীতে ইফতারের অনুষ্ঠানে গেলে বিকাল আনুমানিক ৫ টা থেকে সাড়ে ৫টার মধ‍্যে মৃদুল তার ঘরের ভিতর থেকে দরজা বন্ধ করে দিয়ে বাঁশের আড়ার সাথে গলায় ফাঁস দেয় বলে ধারণা করা হচ্ছে। ইফতার শেষে বাড়ীতে এসে বড়ভাই মিজান ঘর বন্ধ দেখে ডাকাডাকি করতে থাকলে সাড়াশব্দ না পেয়ে দরজার উপর দিয়ে উকি দিয়ে ভাই মৃদুলের ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার চেচামেচি করতে থাকা। আশপাশের লোকজন এসে ঘরের দরজা ভেঙ্গে মাটিতে নামায়। ততক্ষণে মৃদুল মৃত‍্যূর কোলে ঢলে পরেছে।
পরে বালিয়াকান্দি থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন‍্য থানায় নিয়ে যায়। বালিয়াকান্দি থানায় একটি অপমৃত‍্যূ মামলা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here