Monday, May 27, 2024

গোয়ালন্দে আ.লীগের শান্তি সমাবেশ

মোজাম্মেল হক লাল্টু গোয়ালন্দ : বিএনপি জামাতের সন্ত্রাসী নৈরাজ্য ও অনৈতিক হরতালের প্রতিবাদে রাজবাড়ির গোয়ালন্দে হরতাল বিরোধী শান্তি সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন।

রোববার ২৯ অক্টোবর সকাল ৯ টার সময় উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে হরতাল বিরোধী শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মোস্তফা মুন্সি এর সভাপতিত্বে গোয়ালন্দ বাস স্ট্যান্ড থেকে শান্তি সমাবেশের বিশাল একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ঢাকা খুলনা মহাসড়ক দিয়ে পৌরজামতলা প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, সহসভাপতি মো. গোলজার হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি,
পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম রব্বানী মাহবুব, উপজেলা যুবলীগের সভাপতি মো. ইউনুস মোল্লা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আল মাহমুদ মিশা, সাধারণ সম্পাদক মো. হিরু মৃধা, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয় সহ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here