Monday, May 27, 2024

গোয়ালন্দে গরু চুরির অভিনব কৌশল

মোজাম্মেল হক লালটু, গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড হুকুম মাতুব্বর পাড়ায় সামছু ড্রাইভারের বাড়ীর গোয়াল ঘর থেকে গরু চুরি করে বাড়ির পাশে ওমর আলীর বাগানে গরু জবাই করে মাংস চুরি করে নিয়ে গেছে চোরেরা।

শনিবার ২৫ মার্চ দিনগত রাতে হুকুম মাতুব্বর পাড়ায় এই ঘটনাটি ঘটে। স্থানীরা জানান, আগে কখনো শুনা জায়নি এধরনের গরু চুরির কথা। গরু চুরির কৌশল পরিবর্তন করে গরু চুরি করছে চোরেরা। কিছুদিন আগে দৌলতদিয়া ৮ নং ওয়ার্ডের রমজান আলীর গোয়াল ঘর থেকে একটি সার গরু চুরি করে তার বাড়ীর পাশে পুকুরের পাড়ে জবাই করে মাংস নিয়ে গেছে। আজ আবার সামছু ড্রাইভার গরুটি একই কায়দায় চুরি করে জবাই করে পিছনের বাম পাশের একটি রান ও সামনের একটি রান কেটে নিয়ে গেছে। আর বাকী অংশ ফেলে রেখে চলে গেছে চোরেরা।

সামছু ড্রাইভারের পরিবার থেকে জানা গেছে, গরুটি কোরবানির উদ্দেশ্য এক সাপ্তহ আগে ৬১হাজার টাকা দিয়ে কিনা হয়েছে। প্রতিদিনের ন্যায় কাল রাতে গরুটি গোয়াল ঘরে বেধে রাখা হয়েছিলো। আজ সকালে ঘুম থেকে উঠে লোক মুখে শুনছি বাগানের মধ্যে একটি গরু জবাই করে মাংস নিয়ে গেছে। তখন গোয়াল ঘরে গিয়ে দেখি আমাদের গুরুটি নেই। দ্রুত বাগানে গিয়ে দেখি সেটি আমাদের গরু। গরুটির বাম পাশে দুটি রান কেটে নিয়ে গেছে। বাকী অংশ গুলো ফেলে রেখে চলে গেছে চোরেরা।

  দৌলতদিয়া ইউপি ৯ নংওয়ার্ড সদস্য মো.জামাল মোল্লা মুঠোফোন জানা, সামছু ড্রাইভারের গরুটি যে ভাবে চুরি করে নিয়ে জবাই করে মাংস নিয়ে গেছে। একই ভাবে কিছুদিন আগেও গ্রামের একজনের গোয়াল ঘর থেকে গরু করে জবাই করে মাংস নিয়ে গেছে। এসব ঘটনা গুলো খুবী দুঃখজনক।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুদার বলেন, এ বিষয়ে এখনো কোন মামলা হয়নি। তবে মামলা হবে। বিষয়টি নিয়ে আমরা একটু তদন্ত করছি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here