Sunday, May 19, 2024

গোয়ালন্দে চতুর্থ ধাপে ঘর পেলো গৃহ ও ভূমিহীন পরিবার: জেলাকে গৃহ ও ভূমিহীন মুক্ত ঘোষণা

গোয়ালন্দ (রাজবাড়ী)প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় আশ্রয়ণ প্রকল্প চতুর্থ ধাপের আওতায় মুজিববর্ষ উপলক্ষে ১৩ জন ভূমি ও গৃহহীন পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর করার মাধ্যমে রাজবাড়ী জেলাকে গৃহ ও ভূমিহীন মুক্ত ঘোষণা করা হয়।

বুধবার (০৯ আগষ্ট) গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বেলা ১০টার দিকে সরাসরি রাষ্ট্রীয় টেলিভিশন বিটিভি’র মাধ্যমে যুক্ত হয়ে গোয়ালন্দ সহ ১২৩ টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে বাংলাদেশের আরো ২১১ টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন। এ-নিয়ে সারা দেশে মোট ৩৩৪ টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করলেন।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে হওয়া এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের সাংসদ ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী। সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সালমা চৌধুরী, রাজবাড়ী জেলা প্রশাসক মো. আবু কায়সার খান, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. নার্গিস পারভীন, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমুখ।

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here