Wednesday, February 21, 2024

গোয়ালন্দে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় নানা কর্মসূচীর মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার ( ১৫আগষ্ট) উপজেলায় সুর্যদ্বয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত কালো পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

সকাল ৯ টায় উপজেলার বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী জানিয়ে পুস্পার্পন শেষে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বর থেকে একটি শোক র‍্যালি বের করা হয়। র‍্যালিটি মহাসড়ক দিয়ে জামতলা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‍্যালি শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, বঙ্গবন্ধুর উপর ডকুমেন্টারি, যুব উন্নয়নের চেক বিতরণ, “আমার চোখে বঙ্গবন্ধু” এই বিষয়ের উপর ছাত্র ছাত্রীর মাঝে পুরস্কার বিতরণ করেন।

“আমার চোখে বঙ্গবন্ধু” এই বিষয়ের উপর ছাত্র ছাত্রীর মাঝে পুরস্কার বিতরণ-

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালম চৌধুরী রুমা, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সি, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী বিপ্লব ঘোষ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন সহ বীর মুক্তিযোদ্ধাগন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্কুল কলেজের শিক্ষক, ছাত্র ছাত্রী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ ।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here