Sunday, May 19, 2024

গোয়ালন্দে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

গোয়ালন্দ(রাজবাড়ী): রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় বিয়ের দাবিতে এক প্রেমিকা প্রচন্ড গরম উপেক্ষা করে দুই দিন যাবত তার প্রেমিকের বাড়িতে অনশন করছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার উজানচর ইউনিয়নের নবওছিমদ্দিন গ্রামে।

জানা যায়, উপজেলার উজানচর ইউনিয়নের নবওছিমন্দিন গ্রামের দারগ আলী সরদারের ছেলে সাগর সরদার ( ২৬)। সে ভেকু চালক ও ইটালি যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। একই গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার কন্যা কলেজ পড়ুয়া শিক্ষার্থী মুন্নী আক্তার (১৯)। ওই ছাত্রী উপজেলার একটি কলেজের উচ্চমাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

কলেজ ছাত্রী মুন্নি আক্তার জানান, গত চার-পাঁচ বছর থেকে সাগর সরদারের সঙ্গে আমার গভীর প্রেমের সম্পর্ক। সম্প্রতি সাগর সরদার ইতালিতে কাজের উদ্দেশ্যে যেতে ইচ্ছা পোষণ করেছে। এবং আমাকে বিয়ের কথা বলে তার বাড়িতে আসতে বলেছে। গতকাল শুক্রবার সকালে থেকে আমি আমার প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছি। সাগরের বাড়িতে আমি যখন উঠে আসি তখন সাগর দুই ঘন্টা বাড়িতেই ছিলো। এরপর কৌশলে সাগরের বাবা সাগরকে বাড়ি থেকে বের করে দিয়েছে।

এই ঘটনায় শনিবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায় সাগরের বাড়ীতে ওই প্রেমিকা তার প্রেমিকের বাড়ির উঠানে বসে আছেন। শুক্রবার অনশনরত মেয়েকে ওই বাড়ির লোকেরা তাদের ঘরে আশ্রয় দেন বলে আশেপাশের বাড়ির লোকেরা জানান।

এ ব্যাপারে ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার মো. আবুল হোসেন প্রামানিক জানান, বিয়ের দাবিতে মেয়েটি অনশন করছে শুনেছি।

ছাত্রীর বড় ভাই মামুন জানান, আমার বোনের সাথে এমন ঘটনা ঘটেছে। আমি চাইনা আর কোন বোনের সাথে এমন কোন ঘটনা কেউ করুক। আমার বোনের জন্য আমি সুষ্ঠ সমাধান চাই।

গোয়ালন্দ ঘাট থানার ওসি প্রাণ বন্ধু বিশ্বাস জানান, মেয়েটির অনশনের ঘটনায় মেয়ে বাড়ির পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here