Monday, February 6, 2023

গোয়ালন্দে মাটি কাটায় বাঁধা দেয়ায় জমির মালিককে কুপিয়ে মারাত্মক জখম

মোজাম্মেল হক , গোয়ালন্দ( রাজবাড়ী): জমি থেকে মাটি কেটে নেয়ায় বাঁধা দেয়ায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ইদ্রিস মন্ডল (৫৫) নামের এক ব্যাক্তিকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় তার ছেলে শাকিল মন্ডল বাদী হয়ে সোমবার (২৮ নভেম্বর) গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলো দৌলতদিয়া সোহরাব মন্ডল পাড়ার রমজান ফকিরের ছেলে মো. রিপন (২৬), মহিউদ্দিন ফকিরের ছেলে জহুরুল ফকির(২২), কাশেম ফকিরের ছেলে ফারুক ফকির, দৌলতদিয়া বাহিরচর শাহাদৎ মেম্বার পাড়ার মৃত করিম পালের ছেলে শহিদ পাল(৪০), দুলাল বেপারী পাড়ার মৃত তাহের মোল্লার ছেলে বাবুল মোল্লা(৪৫)সহ অজ্ঞাত আরো ৩/৪ জন। পুলিশ মামলার ৪ নাম্বার আসামী শহিদ পালকে গ্রেফতার করেছে। জানা গেছে , আসামীরা দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় ইদ্রিস মন্ডলের জমি থেকে জোরপূর্বক মাটি কেটে নেওয়ার চেষ্টা করছিল। এর প্রতিবাদ করায় গত ২৩ নভেম্বর বেলা ৩ টার সংঘবদ্ধ আসামীরা ধারালো অস্ত্র ও লাঠি-শোঠা নিয়ে হামলা করে ইদ্রিস মন্ডলকে গুরুতর জখম করে। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, এ ঘটনায় একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতার করার চেষ্টা চালছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here