Tuesday, April 23, 2024

গোয়ালন্দে মেধাবী অন্বেষণ সংবর্ধনা সেমিনার অনুষ্ঠিত

মোজাম্মেল হক লালটু, গোয়ালন্দ: “বিকশিত জীবন হোক প্রতিটি জীবন ” শিক্ষা হোক জীবনের জন্য এই প্রতিপাদ্য কে সামনে রেখে রাজবাড়ীর গোয়ালন্দে মেধাবী অন্বেষণ ২০২৩ মেধাবী সংবর্ধনা ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২৪ ফেব্রুয়ারি সকাল ১০ টার সময় সঞ্চারণ ও আস্তা ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে উপজেলা মডেল মসজিদ কমপ্লেক্স হল রুম মেধাবী অন্বেষণ মেধাবী সংবর্ধনা সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
গোয়ালন্দ উপজেলার ১৮ মাধ্যমিক বিদ্যালয় ও ২টি মাদ্রাসা ২টি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মোট২৪ টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১হাজার মেধাবী শিক্ষার্থীদের পরীক্ষার মাধ্যমে যাচাই-বাছাই করে ১৫০ জন কে মেধাবী বাছাই করা হয়। আবার পরীক্ষার মাধ্যমে তাদের ১৫০জন শিক্ষার্থীর মধ্যে থেকে ৫০ জন কে মেধাবী বাছাই করা হয়। এই ৫০ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ১ থেকে ৫ জন কে নগত অর্থ প্রদান করা হয় এবং প্রবাসী ফোরাম এর পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে খাতার কলম ও মেডেল বিতরনসহ ৫০ জন মেধাবীশিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. আলিম খানের সভাপতিত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. রিয়াদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মোস্তফা মুন্সী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের শিক্ষক বাবু সমীর কুমার, শিক্ষক নির্মল কুমার চক্রবর্তী, সার্জারি বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ঢাকা মেডিকেল কলেজ ও আস্তা ফাউন্ডেশনের সভাপতি ডা.জেসমিন জাহান শিখা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. শরীফুল ইসলাম, শিক্ষক বরুণ কুমারসহ মেধাবী শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here