Monday, March 4, 2024

গোয়ালন্দে ২৮৫ বোতল ফেন্সিডিলসহ একটি নোহা গাড়ি জব্দ

মোজাম্মেল হক লালটু গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উত্তর-দৌলতদিয়া বাস টার্মিনাল সংলগ্ন আব্বাস সরদারের চায়ের দোকানের পূর্ব পাশ থেকে ফেন্সিডিল মাদক বহনকারি একটি নোহা গাড়ি আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। মঙ্গলবার ১১ এপ্রিল বিকেলে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

পুলিশসূত্রে জানা গেছে,এ.এস.এম ইছা খান সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় মোবাইল ৪ ডিউটি করা কালে বাংলাদেশ হ্যাচারীর সামনে চেক পোস্ট করেন। সে সময় গোয়ালন্দ মোডের দিক থেকে আসা ঢাকা মেট্রো চ- ১১-৫০০৬ নম্বেরর একটি নোহা গাড়ি কে সিগনাল দিলে চালক না থামিয়ে দ্রুত দৌলতদিয়া বাস টার্মিনাল সংলগ্ন আব্বাস সরদারের চায়ের দোকানের পূর্ব পাশে নোহা গাড়িটি রেখে চালক সহ ৪/৫ জন পালিয়ে যায়। সে সময় স্থানীয় লোকজনের সামনে গাড়ি টির ভিতর থেকে২৮৫ বোতল মাদক ফেন্সিডিল উদ্ধার করে। প্রতিটি ফেন্সিডিলের বোতল প্লাস্টিকের তৈরী এবং কর্ক ইনট্যাক্ট করা রয়েছে।বাজারের ব্যাগে থাকা একটি তরমুজ একটি পুরাতন ব্যবহারী ওড়নাসহ মোঃ আকাশ এর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি উদ্ধার করেন।

গোয়ালন্দ ঘাট থানা’র অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুদার বলেন, অজ্ঞাতনামা চালক ও মাদক ব্যবসায়ের সাথে জড়িত। অজ্ঞাতনামা ৩/৪ জন আসামীদের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানার মামলা নং-১২, তারিখ- ১১/০৪/২০২৩ খ্রিঃ ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণির ১৪(গ) রুজু করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here