Friday, June 14, 2024

গোয়ালন্দে ৭৫ বছর বয়সে বিয়ের ফুল ফুটলো বৃদ্ধের

গোয়ালন্দ(রাজবাড়ী)প্রতিনিধিঃ  রাজবাড়ীর গোয়ালন্দে ৭৫ বছর বয়সে বিয়ের পিরিতে বসলেন মোঃ আনোয়ার মোল্লা অরফে (আনু মোল্লা)পাত্রীর বয়স(৫০) ।ছেলে মেয়েদের সম্মতিতে শেষ বয়সে একাকিত্ব মোচনের চেষ্টায় নিজেই পাত্রী দেখে পছন্দ করেন।

গত রবিবার (২৬ মে) সন্ধ্যায় ছেলে মেয়ে ও এলাবাসীর উপস্থিতে তাদের বিবাহ সম্পন্ন হয়। তিনি দৌলতদিয়া ইউনিয়নের শামসু মাস্টারের পাড়া এলাকার বাসিন্দা।

সরজমিন ঘুড়ে জানাযায় ,মোঃ আনোয়ার মোল্লার এটা ৩য় বিবাহ। তিনি ইতিপূর্বে দুটি বিবাহ করেছিলেন। তার প্রথম স্ত্রী মারা গেছে প্রায় একযুগ পূর্বে এবং দ্বিতীয় স্ত্রী মারা গেছে ছয় বছর পূর্বে।সেই স্ত্রীদের পক্ষের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। তারা বাবার একাকীত্ব কথা চিন্তা ৩য় বিবাহের সিদ্ধান্ত নিয়েছে।

মোঃ আনোয়ার মোল্লা বলেন, আমি ছেলে মেয়েদের আমার বিবাহের কথা বলছি। তারা আমাকে মেয়ে দেখতে বলেছে। আমি মেয়ে দেখে পছন্দ করে বাড়িতে নিয়ে আসি। এবং পাত্রী কোন চাহিদা না থাকায়। আমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি।

প্রতিবেশী রতনা বেগম বলেন, তিনি অনেক দিন হলো বিবাহ করার জন্য পাত্রী খুঁজেছেন। তার ছেলে মেয়েরা বাবার একাকীত্ব কথা চিন্তা করেই বিবাহের সম্মতি দিয়েছে। পাঁচ দিন আগে বিবাহ হয়েছে।

এই বিষয় দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল বলেন, এই ঘটনা টি আমি জানতাম নাহ। তবে ফেসবুকে বিয়ের ছবি থেকে দেখেছি। ‘

 

RKB/RJ/GL

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here