Saturday, July 13, 2024

গোয়ালন্দ থানা পুলিশের অভিযানে ৫ ডাকাত গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  রাজবাড়ীর গোয়ালন্দে ডাকাতি হওয়া স্বর্ণালংকার ও ৩ লাখ ৬৮ হাজার টাকা উদ্ধার সহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ জনকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো: শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার কুন্ডেরচর গ্রামের আনোয়ার দেওয়ান (৪২), জামাল মাদবরকান্দির মঞ্জু মৃধা ওরফে মন্টু (৪৫), মোনার দেউল গ্রামের ছাব্বির ওরফে স্বপন (৫২), মাদারীপুর জেলা সদরের বালিরচর গ্রামের মো. কামাল খাঁ (৪২), ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার গুইতা কৃষ্ণনগর গ্রামের বিশ্বনাথ সরকার (৫৩)।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ২২ জুন থেকে অভিযান চালানো হয়। ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার আটি বাজার এলাকার এইচএম আলম টাওয়ারের নিচ তলায় নুপুর স্বর্ণবিতান নামের একটি দোকানে অভিযান চালিয়ে গোয়ালন্দে ডাকাতির ঘটনায় লুন্ঠিত নগদ ৬৮ হাজার টাকা ও ১ ভরি ৫ আনা ওজনের স্বর্ণাংলকার উদ্ধার করা হয়। ঢাকা মেট্টো পলিটন পুলিশ কোতয়ালী থানার তাঁতি বাজারের হুমায়রা মঞ্জিল ২৭ নম্বর রাখাল চন্দ্র বসাক লেনের মেসার্স হাবিবুর রহমান বুলিয়ান স্টোর থেকে ৩ লাখ টাকা উদ্ধার করা হয়।

এ সময় শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার কুন্ডেরচর গ্রামের আনোয়ার দেওয়ান (৪২), জামাল মাদবরকান্দির মঞ্জু মৃধা ওরফে মন্টু (৪৫), মোনার দেউল গ্রামের ছাব্বির ওরফে স্বপন (৫২), মাদারীপুর জেলা সদরের বালিরচর গ্রামের মো. কামাল খাঁ (৪২), ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার গুইতা কৃষ্ণনগর গ্রামের বিশ্বনাথ সরকারকে (৫৩) গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তার হওয়া প্রত্যেকের বিরুদ্ধে হত্যা ও ডাকাতির ৫ থেকে ১২টি মামলা রয়েছে। আসামিদের রিমান্ড শেষে গতকাল রবিবার রাজবাড়ীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here