Monday, May 27, 2024

গোয়ালন্দ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি আবুল, সম্পাদক শামীম নির্বাচিত

মোজাম্মেল হক গোয়ালন্দ :  রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ঐতিহ্যবাহী সংগঠন গোয়ালন্দ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকেল ৫ টা হতে রাত ৮ পর্যন্ত ভোটগ্রহণ চলে। ভোটগ্রহণ শেষে সভাপতি পদে ভোরের পাতা ও মোহনা টেলিভিশনের গোয়ালন্দ প্রতিনিধি মো. আবুল হোসেন এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তর পত্রিকার গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ নির্বাচিত হন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ-সভাপতি পদে একটানা ৫ বার নির্বাচিত হন দৈনিক সংবাদ পত্রিকার গোয়ালন্দ প্রতিনিধি শেখ রাজীব, সহ-সভাপতি পদে নির্বাচিত হন দৈনিক যুগান্তর পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হন আলোকিত বাংলাদেশ পত্রিকার গোয়ালন্দ প্রতিনিধি উদয় দাস। সভাপতি পদে আবুল হোসেন ৭ ভোট পেয়ে নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শিকদার মুহা আসজাদ হোসেন আজু ৪ ভোট পেয়ে পরাজিত হন।সাধারণ সম্পাদক পদে শামীম শেখ ৭ ভোট পেয়ে নির্বাচিত হন তার নিকটতম
প্রতিদ্বন্দ্বী আক্তারুজ্জামান মৃধা ৪ ভোট পেয়ে পরাজিত হন।

দ্বি-বার্ষিক নির্বাচন সম্পর্কে সহকারি নির্বাচন কমিশনার জানান, গোয়ালন্দ প্রেসক্লাবের নির্বাচন একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে সভাপতি পদে আবুল হোসেন এবং সাধারণ সম্পাদক পদে শামীম শেখ নির্বাচিত হন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here