Monday, May 27, 2024

গোয়ালন্দ মোড়ে বিএনপি’র প্রস্তুতি সভা

মোজাম্মেল হক লালটু, গোয়ালন্দ: এক দফা দাবী আদায়ে ফরিদপুর বিভাগীয় রোড মার্চ সাফল্যের লক্ষে রাজবাড়ী জেলার গোয়ালন্দ মোড় এলাকায় বিএনপি’র প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২৭ সেপ্টেম্বর দুপুর ৩ টার সময় জেলা বিএনপি’র আয়োজনে গোয়ালন্দ মোড় এলাকায় বিএনপি’র কার্যালয় মাঠ চত্তরে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ও চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন ফারুক এর সভাপতিত্বে জাতীয় নির্বাহী কমিটি ও ফরিদপুর বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুক ও জাতীয় নির্বাহী কমিটি ও ফরিদপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম এর সঞ্চালনায় রোড মার্চ প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ও চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক শাহাজাদা মিয়া,বিএনপি জাতীয় নির্বাহী কমিটি ও ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, বিএনপি’ জাতীয় নির্বাহী কমিটি ও ফরিদপুর জেলা বিএনপি’র আহবায়ক সৈয়দ মোদাররেস আলী ইছা,বিএনপি’জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইয়াসমিন আরা হক, বিএনপি’র কেন্দীয় কৃষক দলের সহ সভাপতি মো. আসলাম মিয়া, রাজবাড়ী বিএনপি’ আহবায়ক এ্যাডভোকেট লিয়াকত আলী বাবু প্রমুখ।

এসময় বক্তরা বলেন, দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপি’র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যহার করাসহ নিরোপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন দিতে হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here