Tuesday, February 7, 2023

গোয়ালন্দে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মোজাম্মেলহক, গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ আগষ্ট) সকাল ১০ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন এর সভাপতিত্বে, সভায় উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলার ১ আসনের মাননীয় সংসদ সদস্য কাজী কেরামত আলী এমপি, উপজেলা পরিষদের চেয়াম্যান ও উপজেলা আ. লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, ভাইস চেয়াম্যান মো. আছাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়াম্যান নার্গিস পারভীন, উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. আশরাফুর রহমান, অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, উজানচর ইউনিয়নের চেয়াম্যান মো. গোলজার হোসেন মৃধা, দেবগ্রাম ইউনিয়নের চেয়াম্যান মো.হাফিজুল ইসলাম, ছোট ভাকলা ইউনিয়ন চেয়াম্যান মো. আমজাদ হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন চেয়াম্যান আব্দুল রহমান মন্ডল প্রমুখ।

উপজেলার আইন শৃঙ্খলা রক্ষা এবং এতদসংক্রান্ত কার্যক্রম সমন্বয়ের জন্য উপজেলা আইন শৃঙ্খলা কমিটি হচ্ছে উপজেলা পর্যায়ে সর্বোচ্চ ফোরাম।এ কমিটির সভা নিয়মিত কার্যকর ভাবে অনুষ্ঠান এবং সভার সিদ্ধান্ত বাস্তবায়নের মাধ্যমে গোয়ালন্দ উপজেলার আইন শৃঙ্খলা রক্ষা, দৌলতদিয়া ঘাটের সুষ্ঠু ব্যবস্থাপনা, বাল্য বিবাহ্ রোধ, নারীও শিশু নির্যাতন প্রতিরোধ, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্বে জনসচেতনতা বৃদ্ধিকরণ ও কঠোর ব্যবস্থা গ্রহণে উপজেলা প্রশাসন এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সর্বাত্মক সহযোগিতা প্রদানের জন্য আহবান জানানো হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here