Monday, February 6, 2023

গোয়ালন্দে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে ফায়ার সার্ভিসের মহড়া অনুষ্ঠিত

মোজাম্মেলহক লালটু, গোয়ালন্দ( রাজবাড়ী) : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মডেল হাইস্কুল মাঠে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) উপজেলা আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস–২০২২ উদযাপন উপলক্ষে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স কর্মীদের সচেতনতামূলক মহড়া প্রদর্শিত হয়েছে। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল ” দূর্যোগে আগাম সতর্কতা, সবার জন্য কার্যব্যবস্হা”।

মহড়ায় গ্যাস, চুলা বা অন্যকোন দাহ্য পদার্থ হতে আগুন লাগলে তা নেভানোর বিভিন্ন কলাকৌশল, হতাহতদের উদ্ধার, ভূমিকম্পের সময় করনীয় ও হতাহতদের উদ্ধার তৎপরতার উপর প্রদর্শনী উপস্হাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আবু সাঈদ মন্ডল, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, দৌলতদিয়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মুহম্মদ সহিদুল ইসলাম,উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশনের সাব অফিসার মোকলেছুর রহমান, লিডার সাদেকুল ইসলাম, মোজাম্মেলহক প্রমূখ। বিদ্যালয়ের শতশত শিক্ষার্থী ও এলাকার সাধারন মানুষ শিক্ষামূলক এ অনুষ্ঠানটি উপভোগ করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here