Monday, March 4, 2024

গ্রাম পুলিশকে বিদায় সংবর্ধনা

বালিয়াকান্দি প্রতিনিধি:রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশের সদস্য পরিমল কুমার সরকারকে অবসরকালীন উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার ( ৬ ফেব্রুয়ার ) দুপুরে ইউনিয়ন পরিষদ হলরুমে বিদায় অনুষ্ঠানের আয়োজন করে বহরপুর ইউনিয়ন পরিষদ। বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিমের এর সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদের সচিব রোকনুজ্জামান রোকনের সঞ্চালনায় বিদায় অনুষ্ঠানে ,পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম বলেন তিনি আমার সাথে দীর্ঘদিন যাবৎ এই ইউনিয়ন পরিষদে চাকরি করে আসছেন আমার দেখা করোনা কালীন দুর্যোগ সময়ে মেম্বার এবং গ্রাম পুলিশদের সাথে নিয়ে আমার পাশে থেকে মানবিক কাজ করেছেন। বিশেষ করে তার ভূমিকা ব্যাপক প্রশংসিত হয়েছে। আমি মনে করি এই মানুষটি যেখানেই থাকবেন ভালো থাকবেন বিদায়বেলায় পরিমল বলেন,আমার চাকুরি জীবনের সমাপ্তি ঘটলো আজকে আপনাদের সঙ্গে দীর্ঘদিন সুখে-দুখে ছিলাম তবে বিদায় সংবর্ধনায় কৃতজ্ঞতা জানাচ্ছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ আমার সকল কর্মীদেরকে এত সুন্দর একটা বিদায় সংবর্ধনার আয়োজন করার জন্য।

এসময় ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যবৃন্দ কর্মকর্তা-কর্মচারী এবং গ্রাম পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নেতৃত্বে পরিষদের পক্ষ থেকে বিদায়ী গ্রাম পুলিশ সদস্য পরিমল কুমার সরকারের হাতে ভালোবাসা স্বরূপ শুভেচ্ছা স্মারক এবং উপহার তুলে দেয়া হয় ।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here