Wednesday, February 21, 2024

চাঞ্চলকর স্ত্রী হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার -আদালতে স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক: রাজবাড়ীর কালুখালী থানা পুলিশের অভিযানে আলোচিত রাশিদা বেগম হত্যা মামলার আসামী মোঃ আব্দুল মন্ডল ওরফে আব্দুল মিয়া গ্রেফতার করে আদালতে প্রেরণ করার পর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন স্বামী ।

পরকীয়া সন্দেহে স্ত্রী রাশিদা বেগমকে (২৫) ইট দিয়ে থেঁতলে হত্যা করেছে আব্দুল মন্ডল । রাজবাড়ীর কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কোমরপুর গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার বিকেলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন অভিযুক্ত আব্দুল মন্ডল। গত সোমবার অভিযুক্ত আব্দুল মন্ডলকে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থেকে গ্রেপ্তার করে কালুখালি থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে , পরকীয়া সন্দেহে গত ৬ জুন দিবাগত রাতে নূরু মিয়ার ছেলে আব্দুল মন্ডল তার স্ত্রী ৩ সন্তানের জননী রাশিদা বেগমকে ইট দিয়ে থেঁতলে হত্যা করেন। সকালে বাড়ির অন্যান্য সদস্য ঘুম থেকে উঠে ঘরের মধ্যে রাশিদার মরদেহ দেখতে পান। পরদিন ৭ জুন খবর পেয়ে কালুখালী থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন। এ ঘটনায় নিহতের বোন আসমা খাতুন কালুখালী থানায় মামলা করেন।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, গত সোমবার রাত ২টার দিকে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার বালুয়াকান্দি এলাকা থেকে অভিযুক্ত আব্দুল মন্ডলকে গ্রেপ্তার করা হয়েছে। স্ত্রীকে হত্যার পর তিনি সেখানে টাইলস মিস্ত্রির কাজ করছিল। গতকাল মঙ্গলবার বিকেলে রাজবাড়ী আদালতে তার স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here