Sunday, February 5, 2023

চাঞ্চল্যকর রকি হত্যা মামলার দুই আসামী অস্ত্র সহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ ১০ ই সেপ্টেম্বর (শনিবার) রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুরে আরিফুল ইসলাম রকি (২৭) হত্যার ঘটনায় অস্ত্র ও গুলিসহ দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, পাঁচটি গুলির খোসা ও একটি মুখোশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তার বাবা আবদুর রাজ্জাক বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে রাজবাড়ী সদর থানায় একটি হত্যা মামলা করেন।

গ্রেফতারকৃতরা হলো: এজাহার নামীয় রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের চর খানখানাপুর গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে সৌরভ আহম্মেদ শাওন(২০ এবং কুষ্টিয়া সদর উপজেলার দহকুলার মৃত মজিবুর রহমানের ছেলে ইয়ামিন আলী (২২)

সোমবার (১২ই সেপ্টেম্বর) বেলা সারে ১১ টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।
সাংবাদিক সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহ উদ্দিন, মো. মাইনউদ্দিন চৌধুরী (সদর সার্কেল), ডিআইও ওয়ান মো. সাইদুজ্জামান, সদর থানার ওসি (তদন্ত) মোঃ ইফতেখারুল ইসলাম ও স্থানীয় প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

রাজবাড়ীতে চাঞ্চল্যকর রকি হত্যা মামলার দুই আসামী অস্ত্র সহ গ্রেফতার
প্রেসব্রিফিং-এ বক্তব্য রাখছেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ।

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান জানান, গত শনিবার সন্ধ্যায় খানখানাপুর ইউনিয়নের সুরাজ মোহিনী ইনস্টিটিউটের সামনে আরিফুল ইসলাম রকিকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। ঘটনার ৪ ঘণ্টার মধ্যে হত্যায় ব্যবহৃত বিদেশি পিস্তল, পাঁচটি খালি কার্তুজ ও একটি মুখোশ উদ্ধার করা হয়। আসামিদের নামে হত্যা মামলার পাশাপাশি অস্ত্র আইনে পৃথক আরেকটি মামলা দায়ের হয়েছে।

খানখানাপুরে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে তিনি জানান। তবে এ ঘটনার মূল পরিকল্পনাকারী ও নেপথ্যে যারাই থাকুক না কেন তাদের আইনের আওতায় আনা হবে বলে কঠোর হুশিয়ারি প্রদান করেন।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here