Wednesday, February 21, 2024

চাঞ্চল্যকর শিক্ষক হত্যা মামলায় গ্রেফতার- ৫ ,অস্ত্র ও গুলি উদ্বার

উজ্জল হোসেন : রাজবাড়ীর পাংশা থানার অন্তর্ভুক্ত পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মিজানুর রহমান গত ৩০ এপ্রিল উপজেলার হোসেনডাঙ্গা বাজারে তার সারের দোকানের হালখাতা শেষে রাত ৯ টার দিকে ব্যাক্তিগত মোটর সাইকেলে বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়েছিলেন।

পথিমধ্যে মধ্যে বলাই বিশ্বাসের বাড়ির সামনে রাস্তা ভাঙ্গা থাকায় মোটরসাইকেল এর গতি কমালে সেই খানে আগে থেকেই ওৎ পেতে থাকা আনুমানিক ৮-১০ জন ছিনতাইকারী টাকা ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে তার গাড়ির গতিরোধ করে। তার নিকট টাকা না পেয়ে ছিনতাইকারীরা মিজানুরের সাথে বাদানুবাদে লিপ্ত হয়।

একপর্যায়ে ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে আগ্নেয়াস্ত্র দিয়ে কাছ থেকে তার মাথায় গুলি করে পালিয়ে যায়। সাথে সাথে মিজানুর মাটিতে লুটিয়ে পড়ে। গুলির শব্দ শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে মিজানুরকে মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। সংবাদ প্রাপ্তিতে পাংশা থানার রাত্রিকালিন টহল পুলিশ দল ঘটনাস্থলে যায় এবং অনুসন্ধান শুরু করে। এসংক্রান্তে নিহত মিজানুরের স্ত্রী শাহানারা বেগম পাংশা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্তকালে রাজবাড়ী জেলার পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান এর সার্বিক দিক নির্দেশনায় পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহার তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান ও এসআই দীপংকর কুন্ড, বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে হত্যাকান্ডে জড়িত আসামী – শাকিবুল হাসান (১৬), পিতা- কলম শেখ, আকাশ সরকার (১৯), পিতাঃ আনন্দ সরকার, রামপ্রসাদ সরকার,পিতাঃ ইন্দ্রজিত সরকার, বিজয় সরকার (১৮), পিতা-মৃতঃ- অজিৎ সরকার ও বাদল সরকার (১৮),পিতাঃ- অরবিন্দু সরকার, উভয় সাং- হাটবনগ্রাম, থানা- পাংশা, জেলা- রাজবাড়ী জেলাকে গ্রেফতার করা হয়। পরে তাদের কাছ থেকে ১টি দেশীয় একনলা বন্দুক ও ২পিস তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

প্রেস ব্রিফিং করছেন রাজবাড়ী পুলিশ সুপার -এম এম শাকিলুজ্জামান ।।

 

তারই ধারাবাহিকতায় রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ৫ এপ্রিল শুক্রবার সকালে সাংবাদিক সম্মেলনে জানান, আটককৃত ব্যক্তিরা সবাই এই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামী গ্রেফতার ও আলামত উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। মূলত হালখাতার টাকা ছিনতাইয়ের জন্য হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা যায়। দ্রুততম সময়ের মধ্যে মামলাটির তদন্ত সম্পন্ন করে বিজ্ঞআদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করবে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, সহকারি সিনিয়র পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন সাহা , ডি আই ও-১ সাইদুর রহমান, পাংশা মডেল থানার ওসি মোঃ মাসুদুর রহমান সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here