Tuesday, February 7, 2023

চালঞ্চল্যকর হত্যাকান্ডের ৬ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাব-৮, বরিশাল (সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প) এর বিশেষ অভিযানে ফরিদপুর জেলার ভাংগা থানায় ও রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানায় সংঘটিত ০২ টি চালঞ্চল্যকর হত্যাকান্ডের ০৬ জন আসামী গ্রেফতার ।

র‍্যাব-৮, বরিশালের দায়িত্বপূর্ণ এলাকায় গত ০৩ নভেম্বর এবং ০৫ নভেম্বর ২০২২ তারিখ যথাক্রমে রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানাধীন দক্ষিণ উজানচর এলাকায় জমি সংক্রান্ত বিরোধে নাজির শেখ(৪৫) এবং ফরিদপুর জেলার ভাংগা থানাধীন কালামৃধা ইউনিয়নের দক্ষিণ কালামৃধা গ্রামে জমি সংক্রান্ত বিরোধে নবীন মাতুব্বর(১৫) নামের এক কিশোরকে দুর্বৃত্তরা নৃশংসভাবে হত্যা করে।

এই দুইটি হত্যাকান্ড, জাতীয় ও স্থানীয়ভাবে প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করে। উক্ত সংবাদ অবহিত হওয়ার পর ফরিদপুর ক্যাম্প আসামীদের গ্রেফতারের জন্য গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করেন। এরই ধারাবাহিকতায় গত ০৯/১১/২০২২ তারিখ ফরিদপুর জেলার ভাংগা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ভাংগা থানার হত্যা মামলার অন্যতম প্রধান আসামী ফেলা মাতুব্বর(৪৮), পিতা-মৃত হাই মাতুব্বর, সাং-সাওথার, থানা- ভাংগা, জেলা- ফরিদপুরকে গ্রেফতার করে।

যা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফরিদপুর জেলার ভাংগা থানায় হস্তান্তর করা হয়। পরবর্তীতে অব্যাহত অপারেশনের অংশ হিসেবে ১০/১১/২০২২ তারিখ ফরিদপুর ক্যাম্পের সার্বিক তত্ত¡াবধানে র‌্যাব-১৪ এর সহযোগিতায় ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানা এলাকা হতে ভাংগা থানার হত্যা মামলার মূল আসামী ০১। ইমরান মাতুব্বর(২৫), পিতা-মৃত হাই মাতুব্বর, সাং-সাওথারসহ অন্যতম আসামী ০২। পারভেজ হাওলাদার(৩০), পিতা-শাহা হাওলাদার, সাং-উত্তর কালামৃধা, উভয় থানা-ভাংগা, জেলা-ফরিদপুরদ্বয়কে গ্রেফতার করে।

চালঞ্চল্যকর হত্যাকান্ডের ৬ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব

এছাড়াও উক্ত আভিযানিক দল ঢাকা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গোয়ালন্দ থানার হত্যা মামলার আসামী ০১। মোঃ রোকন দেওয়ান(৪৫), পিতা-মৃত তারা দেওয়ান, ০২। জসিম দেওয়ান(২৮), পিতা-মোঃ রোকন দেওয়ান, ০৩। মোঃ সজিব দেওয়ান(২২), পিতা- মোঃ রোকন দেওয়ান, সর্ব সাং- দক্ষিণ উজানচর, নাছের মাতুব্বর পাড়া, থানা-গোয়ালন্দ, জেলা-রাজবাড়ীদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

 পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ধৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here