Saturday, June 15, 2024

চুরি যাওয়া প্রাইভেটকার উদ্ধার ,চোর চক্রের সক্রিয় চার সদস্য গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে আন্তজেলা চোরচক্রের ৪ সদস্যকে গ্রেফতার ও চুরি যাওয়া প্রাইভেটকার উদ্ধার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ।

গত ২৯শে ডিসেম্বর আনুমানিক রাত ২ টা হইতে ভোর ৬ টা এর মধ্যে রাজবাড়ী সদর থানাধীন চর লক্ষীপুর রাজবাড়ী টু কুষ্টিয়া সড়ক সংলগ্ন হাসান মিয়ার ইট ভাটার পাশে পলাশ খন্দকারের বাসা এবং রাস্তার মাঝখানে ফাঁকা জায়গায় পলাশ খন্দকারের প্রাইভেট কার টি পার্কিং করা অবস্থায় চুরি হয়। পলাশ খন্দকার বাদী হয়ে একই দিন অনলাইনে রাজবাড়ী সদর থানায় সাধারণ ডায়েরি করে যাহার নাম্বার – ১৬৮৯ ।পুরাতন সাদা রঙের এক্সেল ২০০৪ মডেলের প্রাইভেটকার রেজিঃ নং ঢাকা মেট্রো গ- ২৭-৪৮৯৯ যার মূল্য অনুমান ১১ লক্ষ ২৫ হাজার টাকা। প্রাইভেটকার টি ‌উদ্ধার করার জন্য রাজবাড়ী জেলার পুলিশ সুপারের নির্দেশক্রমে রাজবাড়ী থানার পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর জেলা পুলিশ আসামিদেরকে গ্রেফতার করে এবং চুরি যাওয়া প্রাইভেটকার উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা হলেন, ১ নং আসামী মোঃ মেজাবাউল হক, (৩৬) পিতা: সিরাজুল ইসলাম, সাং- বড় লক্ষণ দিয়া, উপজেলা সালথা ফরিদপুর । ২ নং আসামি সেলিম হাওলাদার ওরফে সেলিম বাবু হাওলাদার ওরফে প্রকাশ সেলিম(৪০), পিতা: মৃত রব হাওলাদার, সাং- তাম্বুল খানা, ইউনিয়ন কৈজুরী, কোতয়ালী, জেলা ফরিদপুর। ৩ নং আসামী মোঃ লিখন মিয়া ওরফে নয়ন (৩০)পিতা: আব্দুর রাজ্জাক মিয়া, সাং-কুলিয়া,থানা কালিয়াকৈর, জেলা গাজীপুর। ৪ নং আসামী রিফাত হোসেন ওরফে ফালাইনা (২২) পিতা: আলী হোসেন, সাং তেলিয়া বাজার, ইউনিয়ন পুটিয়া, থানা শিবপুর, জেলা নরসিংদী।
আন্তঃজেলা চোর চক্রদেরকে দেশের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়। এই চারজন আন্তজেলা গাড়ি চোর সিন্ডিকেটের সদস্য গ্রেফতার সহ নরসিংদীর সিলেট ঢাকা মহাসড়কের ভেলা নামক স্থান থেকে প্রাইভেট কারটি উদ্ধার করা হয় বলে জানা যায়।

শনিবার (৪ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে স্থানীয় সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়গুটি অবগত করেন, রাজবাড়ী সদর সার্কেল (সহকারী পুলিশ সুপার) মোঃ ইফতেখারুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন রাজবাড়ী সদর থানার ওসি মোঃ শাহাদাত হোসেন, উত্তম কুমার(ওসি তদন্ত) সহ পুলিশের অন্যান্য সদস্যগণ ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here