Saturday, June 15, 2024

চেয়ারম্যান নির্বাচিত হয়ে দুধ দিয়ে গোসল!

বালিয়াকান্দি: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়ে দুধ দিয়ে গোসল করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. এহছানুল হাকিম সাধন।

বুধবার (২২ মে) সকালে উপজেলার নবাবপুর ইউনিয়নের কুরশী গ্রামের নিজ বাড়িতে দুধ দিয়ে গোসল করেন তিনি। মুহূর্তেই তার দুধ দিয়ে গোসলের ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

কাজী সালমান আহমেদ নামে এহছানুল হাকিম সাধনের এক সমর্থক ছবিটি নিজের ফেসবুক আইডিতে পোস্ট করে লিখেছেন, ‘আল্লাহ পাক উপজেলার সর্বোচ্চ সম্মান আপনাকে দান করেছেন। আজ যেমন দুধ দিয়ে গোসল করে পবিত্র হলেন। আমৃত্যু এই পবিত্রতা ধরে রাখবেন, আপনার কাছে অনুরোধ। আমরা যারা আপনার সহচরী ছিলাম আমাদের স্বপ্ন বালিয়াকান্দি একটা মডেল উপজেলা হিসাবে আপনি গড়ে তুলবেন। শুভকামনা আপনার জন্য প্রিয় বড় ভাই।’

এহসানুল হাকিম সাধন বলেন, তার মা ও চাচি প্রতিজ্ঞা করেছিলেন- জয়লাভ করলে দুধ দিয়ে তাকে গোসল করাবেন সেই ইচ্ছাটা গ্রামবাসি পূরণ করলেন। তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর (বুধবার ২২মে)সকাল ১১ টায় নিজ বাসভবনে তার গ্রামবাসি ১৫ লিটার দুধ দিয়ে তাকে গোসল করান।

জানা গেছে উপজেলা নির্বাচনে মোটরসাইকেল প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন। তিনি ওই উপজেলার আনন্দ বাজার কুরশি গ্রামের মৃত গোলাম মহিউদ্দিনের ছেলে
মঙ্গলবার (২১ মে) রাতে ভোট গণনা শেষে এহছানুল হাকিম সাধনকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রফিকুল ইসলাম।

বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. এহছানুল হাকিম সাধন মোটরসাইকেল প্রতীকে ৪২ হাজার ৬৮০ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবুল কালাম আজাদ আনারস প্রতীকে পেয়েছেন ৪১ হাজার ৬৮০ ভোট।

রিয়াদ হোসেন রুবেল বালিয়াকান্দি

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here