Thursday, April 18, 2024

ছাত্রদলের নব্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সমাবেশ

উজ্জল হোসেন, পাংশা : রাজবাড়ীর পাংশা উপজেলা ছাত্র দলের নব্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২০ জুন) বিকাল ৩ টার দিকে পাংশা উপজেলা ও পৌরসভা ছাত্র দলের আয়োজনে উপজেলা জাতীয়তাবাদী দল (বিএনপি) কার্যালয়ে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে লিখিত বক্তব্য পাঠ করেন নব্য ঘোষিত কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ সজিব রাজা।

লিখিত বক্তব্য তিনি বলেন, গত ১৬ জুন ২৩ইং তারিখে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজবাড়ী জেলা শাখার আহবায়ক আরিফুল ইসলাম (রোমান) ও সদস্য সচিব মো. শাহিনুর রহমান (শাহিন) স্বাক্ষরিত এক চিঠিতে পাংশা উপজেলা ছাত্র দলের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এ কমিটিতে মো. শামিম আহমেদ রুবেলকে সভাপতি ও মো. শরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এই ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে ১৫-১৭ জনকে অন্তর্ভুক্ত করা হয়েছে। যারা লেখাপড়া করে না এবং নসিমন-করিমনের ডাইভারকে অন্তর্ভুক্ত করে ছাত্র দলের নেতা বানানো হয়েছে।

এছাড়াও এই কমিটি সম্পূর্ণ একতরফা এবং পকেট কমিটি করা হয়েছে। এই প্রতিবাদ সভার মাধ্যমে নব্য ঘোষিত কমিটি বাতিলের দাবি জানান তিনি। লিখিত বক্তব্য শেষে উপজেলা বিএনপি’র কার্যালয়ে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন তারা। বিক্ষোভ মিছিলটি উপজেলার কালিবাড়ী মোড় হয়ে পাংশা রেলওয়ে স্টেশন চত্বরে গিয়ে শেষ হয়। এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ উপজেলা ছাত্র দলের সহ সভাপতি আব্দুল মতিন, হিরোক খান, প্রচার সম্পাদক রিপন আলী, সহ সাংগঠনিক সম্পাদক রাকিব হোসাইন,
পৌর ছাত্র দলের সিনিয়র সহ সভাপতি রাকিবুল ইসলাম সহ পাংশা পৌর ছাত্রদল ও উপজেলা ছাত্র দলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here