Tuesday, February 7, 2023

ছাত্রদলের বিক্ষোভ শেষে কক্টেল বিস্ফোরণ -পুলিশ আহত ,গ্রেফতার -২

নিজস্ব প্রতিবেদকঃ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদল নেতা নয়ন নিহতের প্রতিবাদে রাজবাড়ীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল শেষে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে মোঃ হাসান (২৫) নামে পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ জেলা বিএনপির দলীয় কার্যালয়ের পাশবর্তী পৃথক দুটি স্থান থেকে ৭টি লাল স্কসটেপে মোড়ানো ককটেল উদ্ধার এবং ২ জনকে আটক করেছে।

গ্রেফতারকৃতরা হলেনঃ গোয়ালন্দের নুর ইসলামের ছেলে মোঃ শিপন শেখ ও দাদশী ইউনিয়নের মোঃ এনায়েত শেখের ছেলে মোঃ আক্তার হোসেন।

রোববার বিকাল পৌনে ৪ টার দিকে এ ঘটনা ঘটে। এর আগে দলীয় কার্যালয় প্রাঙ্গন থেকে জেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ আরিফুল ইসলাম রোমান ও সদস্য সচিব মোঃ শাহিনুর রহমান শাহিন এর নের্তৃত্বে ব্রাহ্মণবাড়িয়া সোনারামপুরের ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল বের হতে গেলে পুলিশি বাঁধায় মিলটি নিয়ে দলীয় কার্যালয়ে ফিরে আসে নেতাকর্মীরা। পড়ে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ আরিফুল ইসলাম রোমান ও সদস্য সচিব মোঃ শাহিনুর রহমান শাহিন। এ সময় সময় জেলা ও উপজেলা পর্যায়ের ছাত্রদল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ছাত্রদলের বিক্ষোভ শেষে কক্টেল বিস্ফোরণ -পুলিশ আহত ,গ্রেফতার -২

রাজবাড়ী সদর থানার ওসি শাহাদাত হোসেন জানায়, দলীয় প্রোগ্রাম শেষে ছাত্রদল নেতাকর্মীরা যাবার সময় উচ্ছৃঙ্খল আচরণ করে। এ সময় পুলিশ তাদের থামানোর চেষ্টা করলে তারা পুলিশের ওপর হামলা এবং কয়েকটি বিস্ফোরণ ঘটায়। এতে পুলিশের এক সদস্য আহত হয়েছে। এ সময় দুই জনকে আটক করা হয়। এবং ঘটনাস্থল ও জেলা বিএনপির দলীয় কার্যালয়ের পাশ থেকে হাতে তৈরি ৭টি ককটেল উদ্ধার করেছেন। দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান এ ঘটনার সাথে জড়িত নয় বলে দাবী করেছেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here