Sunday, February 5, 2023

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পাংশার নজরুল ইসলাম

উজ্জল হোসেন, পাংশা(রাজবাড়ী) : দলের জন্য ত্যাগ ও সংগ্রাম এর মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি পদে জায়গা করে নিলেন রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কৃতিসন্তান এস এম নজরুল ইসলাম। নজরুল ইসলাম পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের বিলগজারিয়া গ্রামের মো: জমির আলী’র ছেলে।

এর আগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সহ-সম্পাদক এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর উপ-সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।

এবার নবগঠিত জয়-লেখক পরিষদের কেন্দ্রীয় নির্বাহী সংসদের কমিটিতে অনেক ত্যাগ, সংগ্রামের মধ্যদিয়ে ‘সহ-সভাপতি’ হিসেবে দায়িক্ত পাওয়ায় তিনি আনন্দিত ও কৃতজ্ঞতা প্রকাশ করেন কেন্দ্রীয় নেতাদের প্রতি। এছাড়াও তিনি সাবেক শোভন- রব্বানীর কমিটিতে কেন্দ্রীয় ছাত্রলীগে উপ- কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক এর দায়িক্ত পালন করেছেন সফল ভাবে। তিনি বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান-খান জয় এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরিশেষে ন্যায় ও নীতির মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে চান সদ্য পাওয়া কেন্দ্রীয় ছাত্রলীগের পদে আসা নজরুল ইসলাম।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here