Saturday, June 3, 2023

জটিল রোগীদের হাতে সমাজসেবা’র অনুদানের চেক হস্তান্তর

রাজবাড়ী নিউজ ডেস্কঃ “শেখ হাসিনার দিনবদলে, সমাজসেবা এগিয়েচলে” প্রতিপাদ্যে সমাজকল্যাণ মন্ত্রনালয়াধীন সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার ,কিডনী, লিভার সিরোসিস,স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদ রোগ , এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচীর আওতায় রাজবাড়ী সদর উপজেলায় ১৮ জন জটিল রোগীদের ৫০ হাজার টাকা করে অনুদানের চেক প্রদান করা হয়েছে ।

সোমবার (২৭মার্চ) সকালে রাজবাড়ী সদর উপজেলা সম্মেলনকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপকার ভোগীদের হাতে অনুদানের চেক তুলেদেন রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী ।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, রাজবাড়ী সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহিনুর রহমান প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী বলেন, সমাজসেবা অধিদফতর গ্রামের প্রত্নত্য অঞ্চলের মানুষের সেবা দিয়ে থাকে। সমাজসেবা অধিদফতর একশত টিরও বেশি খাতে প্রধানমন্ত্রীর অর্থায়নে মানুষের সেবা করে থাকে। যারা জটিল রোগে আক্রান্ত তাদের চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী এ টাকা দিয়ে থাকেন । আপনারা চিকিৎসার জন্য এ টাকা খরচ করবেন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here