Thursday, April 18, 2024

জন্ম-মৃত্যু নিবন্ধন সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

 রাজবাড়ী জার্নাল ডেস্কঃ “সবার জন্য প্রয়োজন ৪৫ দিনের মধ্যে জন্ম -মৃত্যু নিবন্ধন“ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মিজানপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে জন্ম-মৃত্যু নিবন্ধন সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা।

মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টুকু মিজির সভাপতিত্বে ও সচিব সৈয়দ মেহেদী মাসুদের সঞ্চালনায়  ৪ এপ্রিল (বুধবার) সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন ওয়াডের ইউপি সদস্যবৃন্দ; ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, স্বাস্থ্য অধিদপ্তরের এ এইচ আই আব্দুর রহিম বিশ্বাস; উপ সহকারী কৃষি কর্মকর্তা হাফিজুর রহমান, পরিবার পরিকল্পনা পরিদর্শক মেহেদী হাসান মুকুলসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, শিক্ষক; ঈমাম; পুরোহিতসহ গ্রাম পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

সভায় ০-১ বছরের মধ্যে নির্ভূলভাবে জন্ম-মৃত্যু নিবন্ধন বৃদ্ধির জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহনের ব্যাপারে সিধান্ত গৃহিত হয়। সভা শেষে জন্ম-মৃত্যু নিবন্ধনে সহযোগিতা করার জন্য ৬ নং ওয়ার্ডের গ্রামপুলিশ রুহুল আমিন; ৮ নং ওয়াডের গ্রামপুলিশ জোহরা খাতুনকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়া ৮ নং ইউপি সদস্য প্লাবন আলীকে ০-১ বছরের জন্ম-মৃত্যু নিবন্ধনে সযযোগীতার জন্য পুরস্কার দিয়ে ধন্যবাদ জানানো হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here