Monday, February 6, 2023

জমি নিয়ে বিরোধে মজনু শেখ নামে একজনকে কুপিয়ে হত্যার অভিযোগ

মোজাম্মেল হক, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের নাসির মাতুব্বর পাড়ায় জমি নিয়ে বিরোধে একজনকে কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

নিহত মজনু শেখ(৪৫) নাসির মাতুব্বর পাড়া গ্রামের আকবর শেখের ছেলে। এঘটনায় মজনু শেখের ছোট ভাই নজরুল শেখ গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। বৃহস্পতিবার সকালে মজনু শেখের বাড়ির পাশে মাঠের মধ্যে এঘটনা ঘটে।

জানা যায়, প্রতিবেশি তারা দেওয়ানের তিন ছেলের সাথে জমির সীমানা নিয়ে বিরোধ ছিল মজনু শেখের। বিরোধপূর্ণ জমিতে বৃহস্পতিবার সকালে মজনু শেখ ও তার ছোট ভাই নজরুল শেখ পেয়াজ লাগাতে যায়। এসময় লতিফ দেওয়ান, মতি দেওয়ান, রকন দেওয়ানসহ তাদের ছেলেরা মিলে কুদাল ও কুড়াল নিয়ে দুই ভায়ের উপর হামলা করে। চিৎকার শুনে মজনু শেখের বাবা আকবর শেখ এগিয়ে গেলে তার উপর হামলা করে। হামলায় মজনু ও নজরুল গুরুত্বতর আহত হয়ে গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে দুজনের অবস্থা বেশি খারাপ হওয়াতে উন্নত চিকিৎসার জন্য দুই ভাইকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে বৃহস্পতিবার দিবাগত রাতে মজনু মারা যায়। ঘটনার পর থেকে অভিযুক্তদের বাড়ীতে কেউ নেই।

এবিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলা হয়েছে। আসামিদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here